Amit Shah: 'বিজেপিকে ৩০ আসন দিন, তৃণমূল গুন্ডাদের উল্টো টাঙিয়ে সোজা করে দেব', হুঙ্কার শাহ-র

Amit Shah: শাহ আরও বলেন, সন্দেশখালির মতো ঘটনা কোথাও হয়নি। ওখানকার অপরাধীদের জেলে ঢোকানো উচিত কিনা? মমতা দিদি বলছেন না।

Updated By: Apr 30, 2024, 02:48 PM IST
Amit Shah: 'বিজেপিকে ৩০ আসন দিন, তৃণমূল গুন্ডাদের উল্টো টাঙিয়ে সোজা করে দেব', হুঙ্কার শাহ-র

কমলাক্ষ ভট্টাচার্য: শুধু ৩০টি আসন পাওয়ার অপেক্ষা। মোদীজির পাঠানো টাকা যারা খেয়েছে তৃণমূলের সেইসব গুন্ডাদের উল্টো করে ঝুলিয়ে সোজা করে দেওয়ার কথা বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  শুধু তাই নয় যাদের বাড়ি থেকে টাকা বেরিয়েছে তাদের জেলে ঢোকানো হবে বলেও তিনি জানিয়ে দিলেন। শুধু তাই নয় ৩০ আসন পেলে বাংলাকে ১ নম্বর বাবানোর কথাও ঘোষণা করে দিলেন শাহ।

আরও পড়ুন-হড়পা বানে উড়ে গেল জলাধার, কাদামাটির তলায় সমাধি ৩৫ জনের , নিখোঁজ বহু

মেমারিতে আজ বিজেপির সমাবেশে বলেন, অনুপ্রবেশ কি রুখবেন মমতা দিদি? রুখবেন না। কারণ ওটা মমতাদিদির ভোটব্যাঙ্ক। শরণার্থীদের নাগরিকত্ব চাই নাকি চাই না। মমতা সিএএর বিরোধিতা করছেন। প্রতিটি শরনার্থীকে নাগরিকত্ব দেবে মোদী। এই ভোট সিদ্ধান্ত নেওয়ার ভোট। আপনারা ঠিক করুন পরিবারবাদ চান নাকি রামরাজ্য চান। আপনারা ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান? মোদীকে প্রধানমন্ত্রী বানাতে চান তো অসীম সরকারেক ভোট দিন। অযোধ্য়ায় রামমন্দির তৈরি হওয়া উচিত ছিল কি না ছিল না?  গত ৭০ বছর ধরে কংগ্রেস রাম মন্দির তৈরির বিষয়টি ঠেকিয়ে রাখছিল। রাম মন্দির তৈরির সময়ে মমতা দিদিকে আমন্ত্রণ করা হয়েছিল। ভাইপোকেও নিমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু উনি যাননি কারণ কি জানেন? দিদি অনুপ্রবেশকারীদের ভয় করেন। রামমন্দির দর্শনে গেলে অনুপ্রবেশকারীরা অসন্তুষ্ট হবে। কিন্তু মোদীজি প্রাণ প্রতিষ্ঠা করে দিয়েছেন। কাশ্মীর আমাদের। ৩৭০ ধারা বাতিল করার প্রয়োজন ছিল কিনা? দিদি বলছেন ৩৭০ ধারা বাতিল করা যাবে না।

মমতা বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূলের সব নেতাই বারেবারে অভিযোগ করেন কেন্দ্র রাজ্যের পাওনা টাকা দিচ্ছে না। রাস্তা, একশো দিনের টাকা বাকী রেখে দিয়েছে কেন্দ্র। অমিত শাহ বলেন, মোদীজি বাংলার জন্য কমপক্ষে ১০ লাখ কোটি টাকা দিদির কাছে পঠিয়েছেন। আপনাদের গ্রামে সেই টাকার কিছু এসেছে? কোথায় গেল সেই টাকা? কে খেয়ে নিল সেই টাকা? তৃণমূলের গুন্ডারা মোদীজির পাঠানো ১০ লাখ কোটি টাকা খেয়ে ফেলেছে। বাংলায় পরিবর্তিন করে দাও। ৩০টা সিট দাও। যারা আপনাদের টাকা খেয়েছে তাদের উল্টো লটকে সিধে কারার কাজ বিজেপি করবে। মমতা দিদি বলেন সিবিআই ও ইডি রেইড করে। আপনার মন্ত্রীর ঘর থেকে ৫১ কোটি টাকা বেরিয়েছে। আপনারা বলুন যার বাড়ি থেকে ৫১ কোটি টাকা বেরিয়েছে তাকে জেলে ঢোকানো হবে না তো কী? দিদি, আপনি অপেক্ষা করুন যারা সাধারণ মানুষের টা কা খেয়েছে তাদের জেলে ঢুকিয়েই ছাড়ব।

অমিত শাহ আরও বলেন, সন্দেশখালির মতো ঘটনা কোথাও হয়নি। ওখানকার অপরাধীদের জেলে ঢোকানো উচিত কিনা? মমতা দিদি বলছেন না। যারা সন্দেশখালিতে অত্যাচার করেছে সবাইকে জেলে ঢোকানো উচিত। অনুপ্রবেশ আটকানো উচিত কিনা? দিদি না বলছেন। শরনার্থী দের নাগরিকত্ব দেওয়ার কাজ হবে। রাস্তা, রেল, পাঁচ কেজি চাল, বাড়ি দেওয়ার প্রকল্প মোদিজির। ৩০ টি আসন দাও এক নম্বর হবে বাংলা। মা, মাটি মানুষের কথা বলেছে আর মোল্লা, মাদ্রাসা মাফিয়া হয়েছে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.