Elephant Attack: ভোরে ঘর থেকে বেরিয়েই হাড়হিম যুবকের, মুহূর্তে শূন্য তুলে নিল দাঁতাল....

চুমানুস ওঁরাও জানান, ছয়টা নাগাদ ঘর থেকে বেরিয়েছি সবে৷ দেখি ঘর ভাঙছে কেউ। প্রথমে বুঝতে পারিনি৷ পরে ঘরের পেছনে যেতেই হাতি দেখতে পাই। কিছু বুঝে উঠার আগেই সে আমাকে সুঁড়ে পেঁচিয়ে মাটিতে আছাড় দেয়

Updated By: Dec 13, 2022, 02:24 PM IST
Elephant Attack: ভোরে ঘর থেকে বেরিয়েই হাড়হিম যুবকের, মুহূর্তে শূন্য তুলে নিল দাঁতাল....

নারায়ণ সিংহ রায়: শিলিগুড়ি মহকুমা পরিষদের নকশালবাড়ি ব্লকের হাতিঘিষা গ্রাম পঞ্চায়েতের মদনজোত এলাকায় হাতির সম্মুখীন যুবক৷ হাতির আক্রমণে গুরুতর আহত চুমানুস ওঁরাও (২৮) নামে এক যুবক। দেহের হাড়গোড়ে ভেঙে তিনি এখন নকশালবাড়ি হাসপাতালে চিকিৎসাধীন। 

কী হয়েছিল? ভোরবেলা ঘুম ভাঙতেই ঘর থেকে বেরিয়েই ঘর ভেঙে পড়ার শব্দ পান। ততক্ষণে ঘূনাক্ষরেও বুঝতে পারেননি ঘরের পেছনেই দাঁড়িয়ে রয়েছে পাহাড়প্রমাণ হাতি। সামনাসামনি হতেই মুহুর্তের মধ্যেই যুবককে সুঁড় পেচিয়ে মাটিতে বেশ কয়েকবার আছাড় দেয় দাঁতাল। যুবকের চিৎকার শুনে প্রতিবেশীরা এসে হাতিটিকে তাড়াতে সক্ষম হয়। আহত যুবককে উদ্ধার করে নকশালবাড়ি হাসপাতালে ভর্তি করা হয়। হাত,পা-সহ বুকের বিভিন্ন অংশে আঘাত রয়েছে তার৷ 

আরও পড়ুন-১২ বছর পর ভারতীয় দলে ফিরলেন স্বামী! চোখ ভেজাল গর্বিত স্ত্রীর আবেগি পোস্ট

চুমানুস ওঁরাও জানান, ছয়টা নাগাদ ঘর থেকে বেরিয়েছি সবে৷ দেখি ঘর ভাঙছে কেউ। প্রথমে বুঝতে পারিনি৷ পরে ঘরের পেছনে যেতেই হাতি দেখতে পাই। কিছু বুঝে উঠার আগেই সে আমাকে সুঁড়ে পেঁচিয়ে মাটিতে আছাড় দেয়৷ এলাকাবাসীরাই আমাকে উদ্ধার করে। শরীরের বিভিন্ন অংশে চোট লেগেছে৷"

অন্যদিকে সকালেই আহত যুবককে হাসপাতালে দেখতে যান মহকুমা পরিষদের সভাপতি অরুণ রায়। তিনি জানান,"হাতিঘিষা গ্রাম পঞ্চায়েতের সুপার ভাইজার চুমানুস ওঁরাও হাতির আক্রমনে আহত হন। দলছুট হাতির কবলে পড়ে সে৷ তারই বাড়ি ভাঙছিল। ঘুম থেকে উঠেই বাড়িতেই এই ঘটনা। তাকেই দেখতে এসেছিলাম। তার সব চিকিৎসার ভার আমরা বহন করব৷ পাশাপাশি বন বিভাগের সাথেও কথা বলব। এলাকাটি হাতির করিডর অবশ্যই। কিন্তু তারপরও যাতে টহলদারি আরও বাড়ানো যায় সে দিকে নজর রাখার অনুরোধ জানাব৷"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.