Uluberia Missing Case: জীবিত না মৃত? ৯ মাস ধরে হাসপাতালে ভর্তি 'করোনা আক্রান্ত' স্বামীকে খুঁজছেন স্ত্রী

কোভিডের সংক্রমণ (Covid Positive) ধরা পড়ার পর ২০২১-এর মে মাসের ১ তারিখে তাঁকে ভর্তি হাওড়া বালটিকুরি হাসপাতালে করা হয়।

Updated By: Jan 24, 2022, 07:19 PM IST
Uluberia Missing Case: জীবিত না মৃত? ৯ মাস ধরে হাসপাতালে ভর্তি 'করোনা আক্রান্ত' স্বামীকে খুঁজছেন স্ত্রী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘ ৯ মাস কেটে গেলেও হাওড়া (Howrah) বালটিকুরি হাসপাতালে ভর্তি হওয়া ৬৯ বছর বয়সী 'কোভিড আক্রান্ত' (Covid Positive) স্বামীর কোনও খোঁজ এখনও পর্যন্ত পেলেন না স্ত্রী। স্বামীর খোঁজে (Missing) হন্যে হয়ে ঘুরে চলেছেন হাসপাতাল থেকে বিভিন্ন অফিস। স্বামী জীবিত না মৃত? সেই উত্তরও নেই! এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে।

উলুবেড়িয়ার (Uluberia) হাটকালী গঞ্জের বাসিন্দা নারায়ণ চন্দ্র সাহার কোভিডের সংক্রমণ (Covid Positive) ধরা পড়ার পর ২০২১-এর মে মাসের ১ তারিখে তাঁকে ভর্তি হাওড়া বালটিকুরি হাসপাতালে করা হয়। হাসপাতালের তরফে পরিবারের লোককে জানানো হয় যে, এবার থেকে ফোন মারফত রোগীর অবস্থা জানতে পারবেন। সেইজন্য একটি নম্বরও দেওয়া হয়। অভিযোগ, তারপর দিন-ই সেই নম্বরে ফোন করা হলে পরিবারের লোককে বলা হয় যে এই নামে কোনও রোগী হাসপাতালে ভর্তি নেই। একথা শুনে নারায়ণ চন্দ্র সাহার পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়ার মত অবস্থা হয়। 

খোঁজ নিতে পরিবারের লোক তড়িঘড়ি হাসপাতালে পৌঁছন। অভিযোগ, সেখানে গেলে তাঁদেরকে জানানো হয় যে, এই নামের কোনও রোগী ভর্তি নেই। পাশাপাশি তাঁদের সঙ্গে দুর্ব্যবহারও করা হয়। বারবার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে স্বামীর খোঁজ (Missing) করেন স্ত্রী নিয়তি সাহা। কিন্তু হাসপাতালের তরফে কোনওরকম সহযোগিতা করা তো দূরের কথা, একপ্রকার দুর্ব্যবহার করে ফিরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগ, এরপর এই অফিস ওই অফিস করে বিভিন্ন জায়গায় স্বামীর খোঁজ করে গিয়েছেন স্ত্রী নিয়তি সাহা। কিন্তু দীর্ঘ প্রায় ৯ মাস হতে চললেও নারায়ণ চন্দ্র সাহার কোনও খোঁজ নেই। 

এরপরই মা-ছেলে মিলে নারায়ণ চন্দ্র সাহার খোঁজে ডোমজুড় থানায় মিসিং ডায়েরি করেন। পাশাপাশি সরকারি বিভিন্ন দফতর থেকে শুরু করে নবান্ন ও স্বাস্থ্য ভবনে চিঠিও পাঠান। কিন্তু তাতেও এখনও কোনও খোঁজ মেলেনি। পরিবারের লোক জানিয়েছেন, হাওড়া CMOH-এর পক্ষ থেকে একটি কমিটি তৈরি করে রিপোর্ট জানানোর কথা তাঁদেরকে বলা হয়েছিল। কিন্তু বারবার হাওড়া CMOH-এর সাথে দেখা করলেও, সেই রিপোর্ট তাঁদেরকে জানানো হয়নি। বলা হয়েছে, রিপোর্ট থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে।

সবমিলিয়ে দীর্ঘ ৯ মাস ধরে স্বামীর খোঁজে হন্যে হয়ে এই অফিস থেকে ওই অফিস গোলকধাঁধার মত ঘুরে চলেছেন  স্ত্রী নিয়তি সাহা। কিন্তু কোভিডের সংক্রমণ নিয়ে হাওড়া বালটিকুরি হাসপাতালে ভর্তি হওয়া স্বামী জীবিত না মৃত? সেটাই এখনও অজানা স্ত্রীর কাছে।

আরও পড়ুন, 'টিকা নিতেই জ্বর, মাথা ব্যথা, দুর্বল শরীর', হুগলির ছাত্রী মৃত্যু ঘিরে চাঞ্চল্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.