Purulia, Murder: নৃশংস খুনের পর নুন মাখিয়ে স্বামীর দেহ সেপটিক ট্যাংকে ফেলে স্ত্রী! গ্রেফতার মূলচক্রী প্রেমিক

পুরুলিয়া জেলার পুলিস সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, 'ক্ষেত্রপালের নির্দেশ ও পরামর্শ মতো নৃশংসভাবে স্বামীকে ব্লেড জাতীয় ধারালো অস্ত্র দিয়ে খুন করে উত্তরা। খুন করার পর প্রমাণ লোপাটের জন্য দেহে নুন ছড়িয়ে পরিত্যক্ত শৌচালয়ের চেম্বারে ঢুকিয়ে চাপা দিয়ে দেয় স্ত্রী উত্তরা।'

Updated By: Apr 6, 2023, 03:35 PM IST
Purulia, Murder: নৃশংস খুনের পর নুন মাখিয়ে স্বামীর দেহ সেপটিক ট্যাংকে ফেলে স্ত্রী! গ্রেফতার মূলচক্রী প্রেমিক
নিজস্ব চিত্র

মনোরঞ্জন মিশ্র: পরকীয়ায় পথের কাঁটা। তাই প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে নৃশংসভাবে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। অভিযোগ, প্রথমে ব্লেড জাতীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে স্বামীকে। তারপর প্রমাণ লোপাটের জন্য মৃতদেহে নুন ছড়িয়ে তা ফেলে দেয় পরিত্যক্ত শৌচালয়ের চেম্বার। তারপর চাপা দিয়ে দেয় সেই চেম্বার। সেই ঘটনায় ঝাড়খণ্ড থেকে স্ত্রীর প্রেমিককে গ্রেফতার করল পুলিস। অভিযুক্ত প্রেমিকের নাম ক্ষেত্রপাল মাহাতো। 

২৫ মার্চ উদ্ধার হয় জুড়ন মাহাতো নামে ৪৫ বছর বয়সী এক ব্যক্তির দেহ। শৌচালয়ের সেপটিক ট্যাংক থেকে সেই দেহ উদ্ধার করে পুলিস। মৃতের ছেলের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পরের দিনই স্ত্রী উত্তরা মাহাতোকে গ্রেফতার করে জয়পুর থানার পুলিস। উত্তরাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস। তখন-ই জয়পুর থানার শিলফোড় গ্রামের বাসিন্দা ক্ষেত্রপাল মাহাতোর নামটি উঠে আসে। পুলিসি জেরায় প্রেমিক ক্ষেত্রপাল মাহাতোর সঙ্গে জুটি বেঁধে স্বামী জুড়ন মাহাতোকে খুনের কথা কবুল করে স্ত্রী উত্তরা।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ক্ষেত্রপালের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল উত্তরার। কিন্তু প্রেমিক-প্রেমিকার পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন জুড়ন মাহাতো । যে কারণে স্ত্রী উত্তরা ও তাঁর প্রেমিক ক্ষেত্রপাল, দুজনে মিলে জুড়ন মাহাতোকে খুনের ছক কষে। ষড়যন্ত্র করে জুড়নকে খুন করে দুজনে মিলে। খুনের পরই ঝাড়খণ্ডে গা ঢাকা দেয় ক্ষেত্রপাল মাহাতো। জয়পুর থানার পুলিস সেখান থেকে তাকে গ্রেফতার করে। পুরুলিয়া জেলা আদালতে ধৃতকে পেশ করা হলে, ধৃতের ৫ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। 

এই ঘটনায় পুরুলিয়া জেলার পুলিস সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, 'ক্ষেত্রপালের নির্দেশ ও পরামর্শ মতো নৃশংসভাবে স্বামীকে ব্লেড জাতীয় ধারালো অস্ত্র দিয়ে খুন করে উত্তরা। খুন করার পর প্রমাণ লোপাটের জন্য দেহে নুন ছড়িয়ে পরিত্যক্ত শৌচালয়ের চেম্বারে ঢুকিয়ে চাপা দিয়ে দেয় স্ত্রী উত্তরা।' প্রসঙ্গত, এই ঘটনা মনে করিয়ে দেয়, বারাসতের মনুয়াকাণ্ডের কথা। প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে নৃশংসভাবে খুনের অভিযোগ ওঠে স্ত্রীর বিরুদ্ধে। স্বামীর খুনের লাইভ অডিয়ো শোনেন স্ত্রী মনুয়া! ঠান্ডা মাথায় করা সেই 'হাড়হিম' হত্যাকাণ্ড দেখে শিউরে উঠেছিল গোটা রাজ্যবাসী।

আরও পড়ুন, Sikkim Avalanche: ছেলে আর নেই, এখনও জানেন না প্রীতমের বৃদ্ধ বাবা-মা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.