পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা স্ত্রীর! দেখে ফেলতেই কামারহাটি ইএসআই কর্মী স্বামীর নির্মম পরিণতি...

বৃহস্পতিবারও অশান্তি হয় স্ত্রী চৈতালির সাথে। তারপর বৃহস্পতিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন বিপ্লব বোস। গঙ্গার ঘাটে মিলল দেহ....

Updated By: Jul 25, 2023, 12:35 PM IST
পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা স্ত্রীর! দেখে ফেলতেই কামারহাটি ইএসআই কর্মী স্বামীর নির্মম পরিণতি...

বরুণ সেনগুপ্ত: দক্ষিণেশ্বর-বালি গঙ্গার ঘাট থেকে উদ্ধার ইএসআই কর্মীর দেহ। পরকীয়া সম্পর্কের জেরেই খুন বলে অভিযোগ। খুনের অভিযোগ পরিবারের। অভিযোগের তির নিহতের স্ত্রীর দিকে। ঘটনার তদন্তে কামারহাটি থানার পুলিস। মৃতের নাম বিপ্লব বোস।

পরকীয়া সম্পর্কের জেরে খুন হয়েছেন কামারহাটি ইএসআই হাসপাতালের কর্মী বিপ্লব বোস। এমনটাই অভিযোগ পরিবারের লোকজনের। পরিবার সূত্রে খবর, স্ত্রী চৈতালি বোসের সঙ্গে ২০১১ সালে বিয়ে হয়েছিল কামারহাটি ইএসআই হাসপাতালের কর্মী বিপ্লব বোসের। কামারহাটি ইএসআই হাসপাতালের আবাসনে থাকতেন এই দম্পতি। অভিযোগ, হাসপাতালের আবাসনেরই বাসিন্দা এক ব্যক্তির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন বিপ্লব বোসের স্ত্রী চৈতালি বোস। তারপর থেকেই অশান্তির সূত্রপাত। গত বৃহস্পতিবারও অশান্তি হয় স্ত্রী চৈতালির সাথে।

তারপর বৃহস্পতিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন বিপ্লব বোস। পরিবারের লোকজন বিপ্লব বাবুকে খোঁজখবর করে না পাওয়ায় কামারহাটি থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন। শেষে দক্ষিণেশ্বর-বালি গঙ্গার ঘাটে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার হয় বিপ্লব বোসের মৃতদেহ। মৃতদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বিপ্লব বোসের পরিবারের লোকজনের অভিযোগ, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক দেখে ফেলার কারণেই খুন করা হয়েছে ইএসআই কর্মী বিপ্লব বোসকে। এই ঘটনায় স্ত্রী চৈতালি বোসের নামে কামারহাটি থানায় অভিযোগ দায়ের করেছেন বিপ্লব বোসের পরিবারের লোকজন।

অভিযুক্তদের শাস্তির দাবিতে এদিন কামারহাটি ইএসআই হাসপাতালের সামনে বিক্ষোভ দেখান বিপ্লব বোসের আত্মীয় পরিজনেরাও। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় ইএসআই হাসপাতাল চত্বরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে মোতায়েন করা হয় কামারহাটি থানার বিশাল পুলিস বাহিনী। এদিকে ঘটনার পর থেকেই পলাতক স্ত্রী চৈতালি বোস। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে কামারহাটি থানার পুলিস।

আরও পড়ুন, Fraud: পুলিসের জালে এবার 'ভুয়ো' পরিচালক! গ্রেফতার আরও ২

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.