কেন খুন হলেন সৌমিত্র নাইয়ার? তদন্তে ঘুরপাক খাচ্ছে অনেকগুলো প্রশ্ন

কেন খুন হলেন সৌমিত্র নাইয়ার? সোনারপুর হত্যাকাণ্ডের তদন্তে ঘুরপাক খাচ্ছে অনেকগুলো প্রশ্ন। সৌমিত্রর শ্বশুর প্রবীর মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস। পরিবার সূত্রে জানা গেছে, সৌমিত্রর দেহ বাড়িতে আনার পর তা দেখতে এসেছিলেন শ্বশুরও। খুনের জন্য যাতে কেউ সন্দেহ না করে, সেকারণেই নাকি এমন করেছিলেন প্রবীর মণ্ডল। পরিবারের দাবি, বাড়ি থেকে পালিয়ে সৌমিত্রকে বিয়ে করেছিল স্বপ্না। কিন্তু জামাই হিসেবে কোনওদিনই সৌমিত্রকে মেনে নিতে পারেননি স্বপ্নার বাবা প্রবীর মণ্ডল। তিনি মাঝে মাঝে বাড়িতে এসে সৌমিত্রকে হুমকি দিতেন বলে অভিযোগ। পুলিস সূত্রে খবর, ২ দুষ্কৃতীকে সুপারি দিয়ে সৌমিত্রকে খুন করায় প্রবীর মণ্ডল। তদন্তকারীদের দাবি, কামালগাজির রথতলার কাছে ফোন করে ডাকা হয় সৌমিত্রকে।

Updated By: Jul 2, 2017, 05:20 PM IST
 কেন খুন হলেন সৌমিত্র নাইয়ার? তদন্তে ঘুরপাক খাচ্ছে অনেকগুলো প্রশ্ন

ওয়েব ডেস্ক: কেন খুন হলেন সৌমিত্র নাইয়ার? সোনারপুর হত্যাকাণ্ডের তদন্তে ঘুরপাক খাচ্ছে অনেকগুলো প্রশ্ন। সৌমিত্রর শ্বশুর প্রবীর মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস। পরিবার সূত্রে জানা গেছে, সৌমিত্রর দেহ বাড়িতে আনার পর তা দেখতে এসেছিলেন শ্বশুরও। খুনের জন্য যাতে কেউ সন্দেহ না করে, সেকারণেই নাকি এমন করেছিলেন প্রবীর মণ্ডল। পরিবারের দাবি, বাড়ি থেকে পালিয়ে সৌমিত্রকে বিয়ে করেছিল স্বপ্না। কিন্তু জামাই হিসেবে কোনওদিনই সৌমিত্রকে মেনে নিতে পারেননি স্বপ্নার বাবা প্রবীর মণ্ডল। তিনি মাঝে মাঝে বাড়িতে এসে সৌমিত্রকে হুমকি দিতেন বলে অভিযোগ। পুলিস সূত্রে খবর, ২ দুষ্কৃতীকে সুপারি দিয়ে সৌমিত্রকে খুন করায় প্রবীর মণ্ডল। তদন্তকারীদের দাবি, কামালগাজির রথতলার কাছে ফোন করে ডাকা হয় সৌমিত্রকে।

আরও পড়ুন জমজমাট বউভাতে হঠাত্ই বন্দুকবাজের হামলা!

পরিচিত কারও ডাক পেয়েই ক্যানিংয়ের জীবনতলার নাগরতলা থেকে কামালগাজি সংলগ্ন রথতলায় আসেন সৌমিত্র। সেখানে বাইকে আসে ৩জন। যুবককে গুলি করে চম্পট দেয় তারা। স্থানীয়রা গুলিবিদ্ধ যুবককে সুভাষগ্রাম হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। মোবাইল ফোনের সূত্র ধরে যুবকের পরিচয় জানতে পারে পুলিস। একজনকে আটক করা হয়। তাঁকে জেরা করে খুনের প্লট জানতে পারেন গোয়েন্দারা।

আরও পড়ুন  জামাই খুনে গ্রেফতার শ্বশুর, সুপারি দিয়ে খুনের ছক

.