Man Brutally Assaults Woman: রানাঘাটের জিমে অর্ধনগ্ন পুরুষ মহিলার সঙ্গে এসব কী করছে! ছিঃ...

Disturbing VIDEO: মেয়েটিকে ক্রমাগত থাপ্পড় মারে। তারপর তাঁর ওপর শারীরিক নির্যাতন চালায় যুবকটি। এই ঘটনার একটি সিসিটভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Updated By: May 6, 2024, 02:12 PM IST
Man Brutally Assaults Woman: রানাঘাটের জিমে অর্ধনগ্ন পুরুষ মহিলার সঙ্গে এসব কী করছে! ছিঃ...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: জিম করাই কাল হল মহিলার। জিমের মধ্যে মহিলাকে শারীরিক নির্যাতন ট্রেনারের। এই ঘটনাটি ঘটেছে রানাঘাটে। যা নিয়ে তোলপাড় পড়েছে। প্রশ্ন উঠেছে জিমে মহিলাদের নিরাপত্তা নিয়েও। জানা গিয়েছে, স্থানীয় বডিল্যাব পাওয়ার জিমে ওই মহিলা প্রতিদিনই জিম করতে যায়। এদিনও তার ব্যতিক্রম ছিল না। ওই সময় জিমে ওই মহিলার সঙ্গে ট্রেনারও ছিলেন।

আরও পড়ুন, Madhyamik Result 2024 | Jalpaiguri: বাবা দিনমজুর, মা অন্য বাড়িতে রাঁধেন! ছেলে ওভার বাউন্ডারি হাঁকাল মাধ্যমিকে...

জানা যাচ্ছে, কোনও একটি বিষয় নিয়ে ট্রেনারের সঙ্গে কথা কাটাকাটি হয়। আর তারপরেই মহিলাটি কাঁদতে কাঁদতে বাইরে যাচ্ছিল। সেই সময় তাঁর হাত টেনে মাটিতে ফেলে ওই যুবক। এরপর মেয়েটিকে ক্রমাগত থাপ্পড় মারে। তারপর তাঁর ওপর শারীরিক নির্যাতন চালায় যুবকটি। এই ঘটনার একটি সিসিটভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

এরপরই পুলিসে অভিযোগ জানানো হয়। এমনকী কেন ওই যুবক মহিলাটির ওপর আক্রমণ করলেন তা এখনও জানা যায়নি। তবে এই ভিডিয়ো ভাইরাল হতেই তীব্র সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিকে, রানাঘাট জেলা পুলিস অবিলম্বে ব্যবস্থা নিয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। বর্তমানে নিরাপদেই রয়েছে আক্রান্ত মহিলা, এমনটাও জানান হয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ রানাঘাট জেলা পুলিসের শেয়ার করা একটি পোস্টে তারা লিখেছেন, "এই ভিডিওতে থাকা অপরাধীকে রানাঘাট জেলা পুলিস শনাক্ত করেছে এবং গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে একটি মামলা শুরু হয়েছে। আক্রান্ত মহিলার সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল বর্তমানে তিনি নিরাপদে আছেন।''

আরও পড়ুন, Maldaha: তৃতীয় দফার ভোটের ডিউটিতে এসে অস্বাভাবিক মৃত্যু পুলিসকর্মীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.