WB Panchayat Election 2023: ছাপ্পার প্রতিবাদ... গঙ্গারামপুরে ভোটারকে 'কামড়' তৃণমূল প্রার্থীর!

যদিও তৃণমূলের পালটা দাবি, সিপিআইএম প্রার্থী জয়নাল আহমেদই এই ঘটনা ঘটিয়েছে। তৃণমূলের দাবি, ওই সিপিআইএম প্রার্থী বার বারই অশান্তি পাকায়।

Updated By: Jul 8, 2023, 02:32 PM IST
WB Panchayat Election 2023: ছাপ্পার প্রতিবাদ... গঙ্গারামপুরে ভোটারকে 'কামড়' তৃণমূল প্রার্থীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছাপ্পা ভোটের প্রতিবাদ। আর তার জন্য ভোটারকে 'কামড়ে' দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে। পঞ্চায়েত নির্বাচনে এই ঘটনাকে ঘিরে ব্যাপক অশান্তি ছড়ায় দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে। অভিযোগ, এক মহিলা ভোটারকে কামড়ে দেন তৃণমূল প্রার্থী। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। অভিযোগ অস্বীকার করে পালটা এই ঘটনায় দায় সিপিআইএম-এর উপর চাপিয়েছে তৃণমূল।  

গঙ্গারামপুর ব্লকের ৪১ /১০ নম্বর হাপুনিয়া বুথ। অভিযোগ, সকাল থেকেই ওই বুথে ছাপ্পা ভোট করে তৃণমূল। তার প্রতিবাদ জানান গ্রামবাসীরা। বিক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। সেই প্রতিবাদ করার জন্যই তৃণমূল প্রার্থী মহিলা ভোটারকে কামড়ে দেন বলে অভিযোগ। অভিযুক্ত তৃণমূল প্রার্থীর নাম মল্লিকা বিবি। যদিও তৃণমূলের পালটা দাবি, সিপিআইএম প্রার্থী জয়নাল আহমেদই এই ঘটনা ঘটিয়েছে। তৃণমূলের দাবি, ওই সিপিআইএম প্রার্থী বার বারই অশান্তি পাকায়। একইসঙ্গে ওই বুথে কোনও ছাপ্পা ভোট হয়নি বলেও দাবি প্রিসাইডিং অফিসারের। তবে এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা বুথ চত্বরে। 

গ্রামবাসীদের অভিযোগ, সকাল সকালই ভোট দিতে এসেছিলেন তাঁরা। এসে দেখেন, তৃণমূলের তরফ থেকে ছাপ্পা ভোট দেওয়া চলছে। যার জেরে তাঁরা আর ভোট দিতে পারেননি। এই ঘটনার প্রতিবাদ জানান গ্রামবাসীরা। যার পালটা ভোটারদের সেখান থেকে চলে যেতে বলে তৃণমূল কর্মীরা। বাদানুবাদের জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এরপরই এই ঘটনার প্রতিবাদ করায় নিভিয়া বেওয়া নামে এক মহিলা ভোটারকে তৃণমূল প্রার্থী কামড়ে দেন বলে অভিযোগ। ভোটারদের অভিযোগ, বুথে কেন্দ্রীয় বাহিনী থাকার কথা থাকলেও, কেন্দ্রীয় বাহিনীর দেখা মেলেনি। 

এই পরিস্থিতিতে গ্রামবাসীরা ভোট বাতিলের দাবি জানান। কেন্দ্রীয় বাহিনী নিয়ে এসে নতুন করে ভোট করানোরও দাবি জানান তাঁরা। যদিও এই অভিযোগ কোনওভাবেই মানেননি তৃণমূল প্রার্থী মল্লিকা বিবি। তাঁর পালটা দাবি, সিপিআইএম প্রার্থী জয়নাল আহমেদ-ই ভোটারদের উপর চড়াও হন। ভোটারদের মারধর করেন। এমনকি ভোটবাক্স লুঠের চেষ্টাও করেন বলে অভিযোগ। 

আরও পড়ুন, WB Panchayat Poll Vilolence Live Updates: পঞ্চায়েত নির্বাচনে মৃত্যুমিছিল বাংলায়, ভোটের বলি ১৪!

WB Panchayat Election 2023: হাতে বিষ নিয়ে আত্মহত্যার হুমকি, বাহিনীর দাবিতে পুলিসের পা ধরে অনুনয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.