পশ্চিমবঙ্গের অবস্থা জরুরি অবস্থার থেকেও খারাপ, তোপ কৈলাস বিজয়বর্গীয়র

 তিনি আরও বলেন, “বাংলায় অরাজকতা চলছে। ওখানে আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই খারাপ। ওখানে কেন্দ্রীয় বাহিনী না থাকলে  বিরোধীরা বেঁচে থাকতেই পারবে না। ”

Updated By: Jun 25, 2019, 05:38 PM IST
পশ্চিমবঙ্গের অবস্থা জরুরি অবস্থার থেকেও খারাপ, তোপ কৈলাস বিজয়বর্গীয়র

নিজস্ব প্রতিবেদন:  পশ্চিমবঙ্গের অবস্থা জরুরি অবস্থার থেকেও খারাপ। কেন্দ্রীয় বাহিনীর সাহায্য না পেলে বিরোধীরা ওখানে বাঁচতে পারবেন না। এমনটাই বললেন বিজেপিনেতা কৈলাস বিজয়বর্গীয়।  তিনি আরও বলেন, “বাংলায় অরাজকতা চলছে। ওখানে আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই খারাপ। ওখানে কেন্দ্রীয় বাহিনী না থাকলে  বিরোধীরা বেঁচে থাকতেই পারবে না। ”

 

প্রসঙ্গত,  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর টুইটার হ্যান্ডেলে জরুরীকালীন সময়ের একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োতে তুলে ধরা হয় বিক্ষোভ, মিছিল, পুলিসের লাঠিচার্জ, গ্রেফতার, সাংবাদমাধ্যমের অধিকার খর্ব-সহ একাধিক ঘটনার কোলাজ। প্রধানমন্ত্রী নিজের কন্ঠে সেই সব ছবির ব্যাখ্যা দিয়েছেন। বলেছেন, জরুরীকালীন সময়ে নির্মম অত্যাচার চলেছে।

পুলিসের ব্যারিকেড ভেঙেই কাঁকিনাড়ায় এগিয়ে চলল বাম-কংগ্রেসের শান্তি মিছিল

এর পাল্টা টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে জানান, গত পাঁচ বছর দেশে ‘সুপার ইমার্জেন্সি’ চলেছে। ইতিহাস থেকে শিক্ষা নিয়ে দেশের স্বশাসিত প্রতিষ্ঠানগুলিকে বাঁচানোর জন্য লড়াই চালাতে হবে।

 

.