West Bengal Election 2021: প্রচারে বেরিয়ে 'হুমকি' Goutam Deb-র, রিপোর্ট তলব কমিশনের

ভাইরাল ভিডিও-র সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা। 

Updated By: Apr 8, 2021, 11:27 PM IST
  West Bengal Election 2021: প্রচারে বেরিয়ে 'হুমকি' Goutam Deb-র, রিপোর্ট তলব কমিশনের

নিজস্ব প্রতিবেদন: 'যদি আমাদের বিরোধিতা করেন, তাহলে উচ্ছেদ করব'। প্রচারে বেরিয়ে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ। ভাইরাল ভিডিও-এ বিপাকে ডাবগ্রাম ফুলবাড়ির তৃণমূল প্রার্থী গৌতম দেব (Goutam Deb)। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা।  হুমকি দেওয়ার অভিযোগ উড়িয়ে দিয়েছেন রাজ্যের বিদায়ী মন্ত্রী। রিপোর্ট তলব করেছে কমিশন।

১৭ এপ্রিল, পঞ্চম দফায় ভোট শিলিগুড়ি লাগোয়া ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে। এই কেন্দ্রে এবারেও তৃণমূল প্রার্থী হয়েছেন রাজ্যের বিদায়ী মন্ত্রী গৌতম দেব (Goutam Deb)। এদিন দুপুরে ঠাকুরনগর রেলগেটে এলাকায় প্রচারে করতে গিয়েছিলেন তিনি। বাড়ি বাড়িতে যাওয়ার সময়ে স্থানীয় এক আশ্রমের  সুধাকৃষ্ণ দাস গোস্বামীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: West Bengal Election 2021: কটা অভিযোগ হয়েছে? Mamata প্রশ্ন তোলার পর ঘৃণা-ভাষণে Suvendu-কে নোটিস কমিশনের

ভাইরাল ভিডিও-তে গৌতম দেবকে বলতে শোনা যাচ্ছে, 'যদি আমাদের বিরোধিতা করেন আমরা এখান থেকে উচ্ছেদ করব, বুঝে নিন। আমি গৌতম দেব যা বলি তাই করি। আমার কাছে সব রিপোর্ট আছে'। এরপর ওই মহরাজকে বলতে শোনা যায়, 'আমি তো সন্ন্যাসী মানুষ'। পাল্টা জবাব আসে, 'ওসব সন্ন্যাসী-টন্ন্যাসী আমি বুঝি না। আমি নিজেও সন্ন্যাসী...সন্ন্যাসী দেখাবেন না, বিজেপিও করবেন না। ও মোদী রাজ্যে হবে, বাংলায় হবে না। সব তৃণমূল করতে হবে, না হলে এই গভর্নমেন্টের জায়গায় বসে থাকতে পারবেন না'।

 

 

আরও পড়ুন: Bengal Election 2021: 'কেন্দ্রীয় বাহিনীকে কাজে লাগানো হয়নি', কোচবিহারে হামলায় অভিযোগ Dilip-র

এই ভাইরাল ভিডিও-কে ঘিরেই এখন বিতর্ক তুঙ্গে। ঘটনায় ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছেন। কী বলছেন অভিযুক্ত তৃণমূল প্রার্থী? গৌতম দেবের দাবি,  'কাউকে হুমকি দিইনি। একটি বড় সরকারি জায়গা দখল করে একটি তথাকথিত আশ্রম চালাচ্ছেন। তবে, সেটি আশ্রম নয়। ওটি বিজেপি, আরএসএসের ডেরা। আমি তাই বলেছি সরকারি জায়গায় ওসব চলবে না'। আর যিনি হুমকির মুখে পড়েছেন বলে অভিযোগ, আশ্রমের সেই মহারাজ কিন্তু ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন। রিপোর্ট তলব করেছে কমিশন।

.