West Bengal Election 2021: চুঁচুড়ায় আক্রান্ত Locket ; 'নিজেই গাড়ির কাঁচ ভেঙেছেন', ফুটেজ-সহ কমিশনে TMC

ভিডিও ফুটেজের সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা। 

Updated By: Apr 10, 2021, 07:22 PM IST
West Bengal Election 2021: চুঁচুড়ায় আক্রান্ত Locket ; 'নিজেই গাড়ির কাঁচ ভেঙেছেন', ফুটেজ-সহ কমিশনে TMC

নিজস্ব প্রতিবেদন: নিজেই গাড়ির কাঁচ ভেঙেছেন! লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) অভিযোগ নসাৎ করে এবার ভিডিও ফুটেজ-সহ কমিশনে গেল তৃণমূল। রাজ্য়ের শাসকদলের বিরুদ্ধে হামলা ও গাড়িতে ভাঙচুরে অভিযোগ করেছিলেন চুঁচুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী। ভিডিও দেখিয়ে তৃণমূলের পাল্টা দাবি, গাড়ির কাঁচ ভিতর থেকেই ভাঙা হয়েছিল। যদিও ভিডিওটি সতত্য যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা। 

ঘড়িতে তখন সকাল সাড়ে ১০টা। চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের ৬৬ নম্বর বুথে পৌঁছন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তখন ওই বুথে ইভিএমের সামনে এক মহিলা দাঁড়িয়েছিলেন বলে অভিযোগ। তারপর? লকেটের দাবি, সন্দেহ হওয়ায় ওই মহিলার পরিচয় জানতে চান। তিনি নিজেকে কোভিড ম্যানেজমেন্ট টিমের সদস্য বলে পরিচয় দেন। ইভিএমের সামনে কী করছেন? বিজেপি প্রার্থীর অভিযোগ, কোভিড ম্যানেজমেন্ট টিমের সদস্যদের ইভিএমের সামনে দাঁড়ানোর অনুমতি নেই। ওই বুথে ছাপ্পা ভোট দেওয়ার চেষ্টা করছিল তৃণমূল। বিষয়টি হাতেনাতে ধরে ফেলার পর হামলার মুখে পড়েন তিনি। ইঁট-পাটকেল ছুঁড়ে গাড়ি কাঁচ ভেঙে দেওয়া হয়, চোট লাগে হাতে। ঘটনায় এই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন লকেট। ৫ জনকে ইতিমধ্যেই গ্রেফতারও করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন: West Bengal Election 2021: রাজ্যে অঘোষিত ৩৫৬, শীতলকুচির গুলিকাণ্ডে সিআইডি তদন্তের কথা জানালেন Mamata

এবার পাল্টা আসরে নামল তৃণমূল। দুপুরে সাংবাদিক সাংবাদিক সম্মেলনে একটি ভিডিও ফুটেজ দেখান  দলের রাজ্যসভার দুই সাংসদ ডেরেক ও'ব্রায়েন ও দোলা সেন। সেই ভিডিও-তে দেখা যাচ্ছে, লকেট চট্টোপাধ্যায়ের গাড়ির কাঁচটি ভিতর দিয়ে ভাঙা হচ্ছে।

 

 

কী প্রতিক্রিয়া চুঁচুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থীর? অবিলম্বে তদন্তের শুরু দাবি তুলেছেন লকেট চট্টোপাধ্যায়। 

.