WB Panchayat Election 2023: আহত অতিরিক্ত পুলিস সুপারের শরীরে আটকে গুলি, অস্ত্রোপচার বুধবার

এই ঘটনায় অতিরিক্ত পুলিস সুপার মাখসুদ হাসানের বাম হাতের বাহুতে গুলি লাগে। গুলির আঘাতে তাঁর হাতের হাড় ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। পাশপাশি। গুলি এখনও তাঁর শরীরের ভিতরে রয়েছে। এই ঘটনায় গুলি লাগে অতিরিক্ত পুলিস সুপারের দেহরক্ষীর। যদিও তাঁর শরীরে গুলির আঘাত লাগলেও গুলি শরীরের ভিতরে নেই বলেই জানা গিয়েছে। অতিরিক্ত সুপার মাখসুদ হাসানের শরীরে বুধবার দুপুরে অস্ত্রপচার করা হবে।

Updated By: Jul 12, 2023, 11:24 AM IST
WB Panchayat Election 2023: আহত অতিরিক্ত পুলিস সুপারের শরীরে আটকে গুলি, অস্ত্রোপচার বুধবার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গণনাকে কেন্দ্রকে রণক্ষেত্র ভাঙড়। পুলিস-আইএস সংঘর্ষে ভয়ংকর পরিস্থিতি। গণনাকেন্দ্রে আটকে পড়লেন আরাবুল ইসলাম ও তাঁর ছেলে হাকিমুল ইসলাম। একের পর এক বোমা বিস্ফোরণে তুলকালাম কাঁঠালিয়া অঞ্চল। পুলিস রাবার বুলেট ও কাঁদানে গ্যাসের সেল ফাটিয়েছে বলে অভিযোগ আইএসএফের। অন্যদিকে, তৃণমূলের দাবি আইএসএফ পুলিস ও তৃণমূল নেতাকর্মীদের উপরে হামলা চালিয়েছে। খবর পাওয়া যাচ্ছে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন অতিরিক্ত পুলিস সুপার ও তাঁর দেহরক্ষী।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ফের রক্তাক্ত ভাঙড়, ২ আইএসএফ কর্মী সহ মৃত ৩

এই ঘটনায় অতিরিক্ত পুলিস সুপার মাখসুদ হাসানের বাম হাতের বাহুতে গুলি লাগে। গুলির আঘাতে তাঁর হাতের হাড় ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। পাশপাশি। গুলি এখনও তাঁর শরীরের ভিতরে রয়েছে।

এই ঘটনায় গুলি লাগে অতিরিক্ত পুলিস সুপারের দেহরক্ষীর। যদিও তাঁর শরীরে গুলির আঘাত লাগলেও গুলি শরীরের ভিতরে নেই বলেই জানা গিয়েছে। অতিরিক্ত সুপার মাখসুদ হাসানের শরীরে বুধবার দুপুরে অস্ত্রপচার করা হবে।

আরও পড়ুন: WB Panchayat Election 2023 Results: পঞ্চায়েত সমিতির নির্বাচনে ফল ১৫-১৫, বিষ খাওয়ার হুমকি তৃণমূল সমর্থকদের

ভাঙড় ২ নম্বর ব্লকের কাঁঠালিয়া স্কুলে গণনা চলছিল। সেখানেই রাতে চলছিল জেলা পরিষদের গণনা। মোট ৩টি আসনের গণনা চলছিল। তার মধ্যে ২ আসনের ফল ঘোষণা হয়ে যায়। একটি আসনে জেতে আইএসএফ প্রার্থী। অন্যটিতে জেতেন তৃণমূল প্রার্থী। তৃতীয় আসনের কাউন্টিংয়ের সময়েই গন্ডগোলের সূত্রপাত। আইএসএফের তরফে দাবি করা হয়েছে ৫ হাজার ভোটে আইএসএফ এগিয়ে গিয়েছে বলার কিছুক্ষণের মধ্যেই তিনশোরের কিছু বেশি ভোটে তিনি হেরে গিয়েছেন বলে জানানো হয়। এতেই শুরু হয়ে যায় তৃণমূল ও আইএসএফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ। কাউন্টিং সেন্টারের মধ্যেই দুপক্ষের মধ্যে মারামারি শুরু হয়ে যায়। পুলিস সূত্রে খবর সেইসময় গুলি চালনার ঘটনা ঘটে যায়। তাতেই গুলিবিদ্ধ হন অতিরিক্ত পুলিস সুপার পদমর্যাদার এক অফিসার। গুলি লাগে তাঁর হাতে। তাঁকে বাঁচাতে গিয়ে তাঁর দেহরক্ষীও গুলিবিদ্ধ হন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.