Minister Subrata Saha dies: প্রয়াত রাজ্যের মন্ত্রী ও সাগরদিঘির বিধায়ক সুব্রত সাহা, শোক মুখ্যমন্ত্রীর

তৃণমূল কংগ্রেসের বিধায়ক হিসেবে ২০১১ সালে সুব্রত সাহাই একমাত্র ভোটি জিতেছিলেন সাগরদিঘি থেকে। টানা তিনবার ওই কেন্দ্র থেকে তিনি নির্বাচিত হন

Updated By: Dec 29, 2022, 02:20 PM IST
 Minister Subrata Saha dies: প্রয়াত রাজ্যের মন্ত্রী ও সাগরদিঘির বিধায়ক সুব্রত সাহা, শোক মুখ্যমন্ত্রীর

সোমা মাইতি: মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ ও উদ্যানপালন দফতরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত রাষ্ট্রমন্ত্রী সুব্রত সাহা। হৃদরোগের চিকিত্সার জন্য তাঁকে ভর্তি করা হয় মেডিক্যাল কলেজে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

আরও পড়ুন-ফের 'প্লে অ্যাক্টিং' করে লাল কার্ড দেখলেন নেইমার, ভিডিয়ো ভাইরাল 

সাগরদিঘি থেকে তিনি বিধায়ক নির্বাচিত হন। তৃণমূল কংগ্রেসের বিধায়ক হিসেবে ২০১১ সালে সুব্রত সাহাই একমাত্র ভোটি জিতেছিলেন সাগরদিঘি থেকে। টানা তিনবার ওই কেন্দ্র থেকে তিনি নির্বাচিত হন। মুর্শিদাবাদ কংগ্রেসের রাজনীতিতে বহুদিন তিনি নেতৃত্বে দিয়েছিলেন। পরে তিনি তৃণণূলে য়োগ দেন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া জেলার রাজনীতিতে।

সুব্রত সাহার মৃত্যুতে ট্যুইট করে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এক শোকবার্তায় মুখ্যমন্ত্রী লিখেছেন, সহকর্মী সুব্রত সাহার মৃত্যুকে আমি শোকাহত। রাজ্যের মানুষের প্রতি তাঁর দায়বদ্ধতা ভোলার নয়। তাঁর আত্মার শান্তি কামনা করি। এই দুঃখ কাটিয়ে উঠুক তাঁর পরিবার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.