WB Flood: মুখ্যমন্ত্রীর পর বন্যা পরিস্থিতি দেখতে ঘাটালে ৪ সদস্যের বিশেষ প্রতিনিধি দল

নদী বাঁধ ও বন্যা পরিস্থিতি পরিদর্শনের পর জেলা ও মহকুমা প্রশাসনের আধিকারিকদের নিয়ে একটি বৈঠকও করা হয় বলে জানা যাচ্ছে

Updated By: Aug 11, 2021, 10:24 PM IST
WB Flood: মুখ্যমন্ত্রীর পর বন্যা পরিস্থিতি দেখতে ঘাটালে ৪ সদস্যের বিশেষ প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবারই ঘাটালের বন্যা পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরই ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে একটি কমিটি গঠন করে রাজ্য সরকার। বুধবার দুপুরে ওই কমিটির ৪ সদস্যর একটি প্রতিনিধি দল হেলিকপ্টারে পৌঁছায় ঘাটালের বঙ্গবাসী ক্লাবের মাঠে। সেখান থেকে চলে যায় ঘাটালের হরিশপুর, প্রতাপপুর বাঁধ, শিলাবতী নদীতে। নৌকায় ঘুরে দেখেন বাঁধগুলি, ঘুরে দেখেন বন্যা কবলিত এলাকা।

আরও পড়ুন-TMC:'বাংলায় যা হয়েছে গোটা দেশে এবার ঘটবে, যদি না...', রাজ্যসভায় বললেন Derek 

নদী বাঁধ ও বন্যা পরিস্থিতি পরিদর্শনের পর জেলা ও মহকুমা প্রশাসনের আধিকারিকদের নিয়ে একটি বৈঠকও করা হয় বলে জানা যাচ্ছে। চার সদস্যর এই প্রতিনিধি দলে ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের সেচ ও নিকাশী বিভাগের প্রধান সচিব প্রভাত কুমার মিশ্র।

সেচ সচিব জানান, মুখ্যমন্ত্রীর নির্দেশে কমিটি গঠন করে ঘাটালের বন্যার সার্বিক পরিস্থিতি কিভাবে উন্নতি করা যায় সেসব ঘুরে দেখে জেলা প্রশাসনের আধিকারিকদের নিয়ে বৈঠক করা হবে। পরবর্তী সময়ে রিপোর্ট তৈরি করে তার কাজ শুরু হবে।

আরও পড়ুন- Khudiram Bose Death Anniversary: 'একবার বিদায় দে মা ঘুরে আসি'

প্রসঙ্গত,গতকালই ঘাটালে বন্যা পরিস্থিতি পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশও করেন। পাশাপাশি ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কেন্দ্রের বিরুদ্ধেও সুর চড়ান মুখ্যমন্ত্রী। মমতার ঘাটাল বন্যা পরিদর্শনে সঙ্গে ছিলেন সাংসদ দেব,সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র,জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মানস ভুঁইঞ্া,ডিএম,এসপি সহ স্থানীয় ও জেলার জনপ্রতিনিধিরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.