শুক্রবারের মেগা ফাইট, একইসঙ্গে ৩ দলের প্রার্থী তালিকা প্রকাশের সম্ভাবনা আজই

তৃণমূল কংগ্রেস (TMC) জানিয়ে দিয়েছে, রাজ্যে ২৯৪ আসনেই আজ প্রার্থীদের নাম ঘোষণা করে দেওয়া হবে। 

Updated By: Mar 5, 2021, 03:57 PM IST
শুক্রবারের মেগা ফাইট, একইসঙ্গে ৩ দলের প্রার্থী তালিকা প্রকাশের সম্ভাবনা আজই
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: একুশের মহাযুদ্ধ (Assembly Election 2021)। ভোটের দামামা বেজে গিয়েছে। আজ সেই যুদ্ধে হাইভোল্টেজ দিন। ব্লকবাস্টার ফ্রাইডে। জনতার দরবারে আজই সম্ভবত চলে আসছে শাসক-বিরোধী সব দলেরই প্রার্থী তালিকা (Essembly Election Candidate List)। হয়ত এই প্রথমবার, একই দিনে!

তৃণমূল কংগ্রেস (TMC) জানিয়ে দিয়েছে, রাজ্যে ২৯৪ আসনেই আজ প্রার্থীদের নাম ঘোষণা করে দেওয়া হবে। ভোটের দিনক্ষণ ঘোষণার প্রায় এক সপ্তাহ পর এই তালিকা প্রকাশ করতে চলেছে শাসক দল (Trinamool)। কোমর কষে ময়দানে বিজেপিও (BJP)।

আরও পড়ুন: রবিবার মোদীর জনসভা, ১৫০০ CCTV, কড়া পুলিসি পাহারায় মুড়ছে ব্রিগেড চত্বরে

গতকাল গভীর রাত পর্যন্ত দিল্লিতে (Delhi) জরুরি বৈঠক হয়েছে। কে ছিলেন না সেখানে? নরেন্দ্র মোদী (Narendra Modi), অমিত শাহ (Amit Shah), জেপি নাড্ডা (JP Nadda) থেকে বাংলার মুকুল রায় (Mukul Roy), শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), দিলীপ ঘোষ (Dilip Ghosh), রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) - সকলেই যোগ দেন। বিজেপি অবশ্য আপাতত প্রথম দু দফারই প্রার্থী তালিকা ঘোষণা করবে বলে খবর।

ময়দানে আছে বাম-কংগ্রেস-ISFও। তাদের জোট নিয়ে কিছু জটিলতা থাকলেও, সহমতের ভিত্তিতে আপাতত বেশকিছু আসনে প্রার্থী তালিকা ঘোষণা করে দেওয়া হতে পারে আজই। বাকিটা না হয় পরেই হবে! সবমিলিয়ে তৈরি সব দল। ময়দান প্রস্তুত। অপেক্ষা শুধু সৈন্য সাজানোর।  

.