বিজয়ী প্রার্থীদের সঙ্গে আজ বিকেলে গুরুত্বপূর্ণ বৈঠকে Mamata

আজ সন্ধেয় রাজ্য়পাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্য়ায়

Updated By: May 3, 2021, 12:29 PM IST
বিজয়ী প্রার্থীদের সঙ্গে আজ বিকেলে গুরুত্বপূর্ণ বৈঠকে Mamata

নিজস্ব প্রতিবেদন: বাংলায় দুশো আসন দখলের লক্ষ্য বিজেপি সব পরিকল্পনা দুরমুশ। প্রায় একা হাতে মোদী-শাহ-দের প্রবল প্রচারে মোকাবিলা করে দলকে জিতিয়ে আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুঝিয়ে দিলেন, জাতীয় রাজনীতিতে আগামিদিনে তিনিই অন্যতম প্রধান মুখ। পাশাপাশি, উত্তরপ্রদেশ, বিহারের ফর্মুলায় বাংলা দখল করতে পারবে না বিজেপি।

দুই তৃতীয়াংশেরও বেশি আসন নিয়ে এবার রাজ্যে ফের সরকার গঠন করতে চলেছে তৃণমূল। সম্ববত তারই তোড়জোড় করতে আজ বিকেলে দলের জয়ী প্রার্থীদের নিয়ে গুরুত্বপূর্ণ একটি বৈঠকে বসছেন তৃণমূল নেত্রী।  তৃণমূল ভবনে ওই বৈঠকটি হবে আজ বিকেল ৪টেয়।

আরও পড়ুন-'আসল পরিবর্তন' নয় দিদির প্রত্যাবর্তনের জনাদেশ বাংলার   

উল্লেখ্য, রবিবারই ওই বৈঠকের কথা দলের জয়ী প্রার্থীদের জানানো হয় বলে দলীয় সূত্রে খবর। জয়ী প্রার্থীদের মমতা কী বার্তা দেন সেটাই এখন দেখার। তবে এমনও জল্পনা রয়েছে, মন্ত্রিসভা গঠন নিয়েও কোনও বার্তা দিতে পারেন মমতা(Mamata Banerjee)। কোনও কোনও মহল থেকে এমনটাও মনে করা হচ্ছে,  নতুন যাঁরা এবার নির্বাচিত হয়েছেন তাদের কেউ কেউ মন্ত্রিসভায় স্থান পেতে পারেন। পাশাপাশি, রাজ্যে যেভাবে করোনা সংক্রমণ ছড়াচ্ছে তাতে সরকার গঠনের সঙ্গে এই অতিমারীর সঙ্গে লড়তে না পারলে সমুহ বিপদ।

আরও পড়ুন-২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ লাখ ৭৩২ জন, চিন্তা বাড়াচ্ছে সক্রিয় রোগীর সংখ্যা

প্রসঙ্গত, ওই বৈঠকের পর আজ সন্ধেয় রাজ্য়পাল জগদীপ ধনখড়ের(Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেকথা কালই টুইট করে জানিয়েছেন রাজ্যপাল। ধনখড়ের সঙ্গে সাক্ষাত করে রাজ্যে তৃতীয়বারের জন্য সরকার গঠনের প্রস্তাব দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.