ভোটের পরও জোটেই আছি, জল্পনা ওড়ালেন Abbas Siddiqui

বুধবার ফুরফুরায় আব্বাস সিদ্দিকি বলেন, ভোটের আগে বা পরে তৃণমূলের সঙ্গে যাওয়ার কোনও প্রশ্নই নেই  

Updated By: Mar 3, 2021, 02:41 PM IST
ভোটের পরও জোটেই আছি, জল্পনা ওড়ালেন Abbas Siddiqui

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা নির্বাচনে বামদের সঙ্গে ফুরফুরার পীরজাদা আব্বাস সিদ্দিকির জোট নিয়ে রাজ্য রাজ্যনীতিতে শোরগোল তুঙ্গে। আবার কংগ্রেসের সঙ্গে আব্বাসের সম্ভাব্য জোট নিয়ে ক্ষুন্ন দিল্লি কংগ্রেসের একাংশ। এর মধ্যেই বিভিন্ন রাজনৈতিক দল ও সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, ভোটের পরই জোট ছাড়বেন আব্বাস সিদ্দিকি। তারাই জবাব দিলেন ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট প্রধান।

আরও পড়ুন-মাদ্রাসায় এবার বেদ-গীতা-রামায়ণ পড়ানোর প্রস্তাব শিক্ষা মন্ত্রকের  

বুধবার ফুরফুরায় আব্বাস সিদ্দিকি(Abbas Siddiqui) বলেন, তৃণমূল কংগ্রেস ও বিজেপি আমাকে সাম্প্রদায়িক বলে দেগে দিয়েছে। তাতে কিছু যায় আসে না। আমাদের সমঝোতা হয়ে গিয়েছে। যখন কেউ বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছে তখন আমার মত তার সঙ্গে থাকা প্রয়োজন। ভোটের আগে বা পরে তৃণমূলের সঙ্গে যাওয়ার কোনও প্রশ্নই নেই।

আরও পড়ুন- 'ভূমিপুত্রকে প্রার্থী চাই', Goutam Deb-কে ইঙ্গিত করে পোস্টার, তুঙ্গে জল্পনা

কংগ্রেসের সঙ্গে আসন ভাগাভাগি নিয়ে একটা জোরাল সমস্যা তৈরি হয়েছিল। সূত্রের খবর, মঙ্গলবার এনিয়ে বাম, কংগ্রেস ও আইএসএফের(ISF) বৈঠকের পর তার একটা সমাধানসূত্র বেরিয়ে এসেছে। সুর নরম করেছেন আব্বাস। এনিয়ে বুধবার তিনি বলেন, বামেরা ৩০টি আসন ছেড়েছে। কংগ্রেস ৮-৯টা আসন দিয়েছে। উত্তরবঙ্গ নিয়ে কোনও কথা হয়নি। তবে ভোটের পর জোট ছাড়ার যে কথা উঠছে তা একেবারেই ভিত্তিহীন।

.