WB assembly election 2021 : BJP কর্মীদের হাতে 'খুন' TMC বুথ সভাপতি, ফের উত্তপ্ত গোঘাট

তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা ধাক্কা দিয়ে ফেলে দেয়। ধাক্কার চোটে পড়ে গিয়ে আঘাতেই মৃত্য়ু হয়েছে ওই নেতার।

Updated By: Apr 6, 2021, 07:41 PM IST
WB assembly election 2021 : BJP কর্মীদের হাতে 'খুন' TMC বুথ সভাপতি, ফের উত্তপ্ত গোঘাট

নিজস্ব প্রতিবেদন: ভোট দিয়ে ফেরার পথে বিজেপি কর্মীদের হাতে তৃণমূলের বুথ সভাপতি 'খুন'-এর অভিযোগ ঘিরে উত্তপ্ত হুগলির গোঘাট। মৃতের নাম সুনীল রায়। বাড়ি গোঘাটের ফলুই এলাকায়। 

নিতের পরিবার জানিয়েছে, নিহত সুনীল রায়ের ছেলে বিকাশ রায় বুথ এজেন্ট। আর বাবা সুনীল রায় দীর্ঘদিনের তৃণমূল কর্মী। বুথ সভাপতি ছিলেন। তৃণমূলের অভিযোগ, এদিন ভোট দিয়ে ফেরার পথে বিজেপি কর্মীরা তাঁর উপর চড়াও হয়। তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ধাক্কার চোটে পড়ে গিয়ে গুরুতর আঘাত পান বুথ সভাপতি ওই নেতা। আর সেই আঘাতেই মৃত্যু হয়েছে সুনীল রায়ের। যদিও অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। বিজেপির দাবি, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে প্রবীণ সুনীল রায়ের। আর তাঁকে নিয়ে তৃণমূল অযথা রাজনীতি করছে। 

উল্লেখ্য, পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট বলছে, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে সুনীল রায়ের। তাঁর শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই বলেও জানানো হয়েছে রিপোর্টে। ময়নাতদন্তের রিপোর্ট ইতিমধ্য়েই সুনীল রায়ের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। 

 

প্রঙ্গগত, এদিন সকালে আবার গোঘাটের শ্যামবাজারে বিবেকানন্দ প্রাথমিক বিদ্যালয়ে বিজেপির এজেন্টকে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। শুধু বাধাদান নয়, প্রতিবাদ করতে গেলে মারধর করার অভিযোগও উঠেছে। বিজেপির সেই দাবি নস্যাৎ করেছে শাসকদলও। তাদের বক্তব্য, এটা বিজেপির গোষ্ঠীকোন্দল।   

আরও পড়ুন, WB Assembly Election 2021: স্বামীকে খুন করেছে দলেরই নেতা, তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভের মধ্যেই দাবি নিহত BJP কর্মীর স্ত্রীর

WB assembly election 2021 : মাথা ফাটল এজেন্টের, স্বপন দাশগুপ্তকে ঘিরে 'জয় বাংলা' স্লোগান, দিনভর উত্তপ্ত তারকেশ্বর

.