'নন্দীগ্রামে আমি Mamata-কে সরাসরি হারাব', ফের হুঙ্কার Suvendu-র

"অন্য কাউকে প্রার্থী করলেও, পদ্মফুল ফোটানোর দায়িত্বটা আমার। আপনারা পিংলা জেতান। আমরা যা বলছি করে দেখাব।" 

Updated By: Mar 3, 2021, 08:59 PM IST
'নন্দীগ্রামে আমি Mamata-কে সরাসরি হারাব', ফের হুঙ্কার Suvendu-র

নিজস্ব প্রতিবেদন : খড়গপুরের জনসভা থেকে ফের নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) হারানোর চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু অধিকারী। কলকাতায় জনসভায় শুভেন্দু বলেছিলেন, হাফ লাখ ভোটে হারাবেন মুখ্যমন্ত্রীকে। এবার খড়গপুরের মাটিতে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের চ্যালেঞ্জ ছুঁড়ে বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বললেন, "আমি নন্দীগ্রামে (Nandigram) মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাব। আপনারা নিশ্চিন্তে থাকুন। হারাব আমি। আমাকে দল প্রার্থী করলে সরাসরি হারাব। অন্য কাউকে প্রার্থী করলেও, পদ্মফুল ফোটানোর দায়িত্বটা আমার।" 

মঙ্গলবার বিকেলে খড়গপুর-২ ব্লকের চক গোপীনাথপুর এলাকায় ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে এক বিশাল জনসভার আয়োজন করা হয়। এদিনের জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমানে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেই সভা থেকেই ফের মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee) নন্দীগ্রামে (Nandigram) ভোটে (WB Assembly Election 2021) হারানোর চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি। বলেন, "আপনারা পিংলা জেতান। আমরা যা বলছি করে দেখাব। মোদিজীর হাতে পশ্চিমবঙ্গকে তুলে দিতে হবে। ইলেকশন কমিশনকেও ভরসা করবেন না।" 

আরও পড়ুন, নন্দীগ্রামে নেত্রী Mamata না ছেলে Suvendu, কাকে সমর্থন করবেন? স্পষ্ট জানালেন Sisir

হাইকোর্টের নির্দেশে স্বস্তিতে Suvendu, অস্বস্তি Abhishek-এর

প্রসঙ্গত, তৃণমূলের (TMC) অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে যে বিধানসভা নির্বাচনে (WB Assembly Election 2021) পিংলায় সম্ভাব্য প্রার্থী পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতি। এদিন সেপ্রসঙ্গে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) কটাক্ষ করেন, "পিংলা আসনে তৃণমূল কংগ্রেস হারবে। এটা স্পষ্ট বোঝা যাচ্ছে। তাদের প্রার্থী মন্ত্রী এলাকা ছেড়ে পালিয়েছে। আর যিনি দাঁড়াচ্ছেন, তিনি তো বুথে হারেন। তিনি সভাপতি! আমার সম্পর্কে বড় বড় কথা বলে বেড়াচ্ছেন! আগে তাঁর জামাকাপড় কেমন ছিল? গাড়িও বদলেছে। গালগুলো কেমন চকচক করছে! কতক্ষণ বিউটি পার্লারে যান? এই লোকটাকে ভালো করে তুলে ফেলতে হবে।" 

এভাবেই চাঁচাছোলা ভাষায় এদিন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতিকে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। একইসঙ্গে এদিন নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে তেজস্বী যাদবের বৈঠক নিয়েও কটাক্ষ করেন তিনি। বলেন,"নরেন্দ্র মোদী, অমিত শাহ বহিরাগত। আর তেজস্বী যাদব ঘরের জামাই!"

আরও পড়ুন, দফাওয়াড়ি নয়, শুক্রবার পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করছে TMC

মানুষের জন্য কাজ করতে চেয়েছিলাম, আমাকে তৃণমূল করতে দেওয়া হয়নি: Anisur Rahaman

.