WB Assembly Election 2021: টয়লেট নেই; থাকার জায়গা নেই, বাঁকুড়া-খড়গপুরে ক্ষোভ ভোটকর্মী-জওয়ানদের

বুথে যেখানে ২টি দরজা থাকা বাঞ্চনীয় সেখানে একটা দরজা। ফলে বুথ জ্যামের সম্ভাবনাও করছেন ভোটকর্মী ও কেন্দ্রীয় বাহিনী

Updated By: Mar 31, 2021, 09:06 PM IST
WB Assembly Election 2021: টয়লেট নেই; থাকার জায়গা নেই, বাঁকুড়া-খড়গপুরে ক্ষোভ ভোটকর্মী-জওয়ানদের

নিজস্ব প্রতিবেদন: কোথাও থাকার ব্যবস্থা নেই। কোথাও টয়লেট পর্যন্ত নেই। এনিয়ে ক্ষোভে ফেটে পড়লেন কেন্দ্রী বাহিনীর জওয়ান থেকে ভোটকর্মীরা। বাঁকুড়া শহর থেকে খড়গপুর, একই ছবি।

আরও পড়ুন- West Bengal Election 2021: বীরভূমের ৪ অফিসারের অপসারণ চেয়ে কমিশনে BJP

বাঁকুড়া(Bankura) শহরের পাটপুর এলাকার ১৬৩ নম্বর বুথে এসে অবাক বুথকর্মী ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা(Central Force)। বুথটি যে সরকারি দফতরে করা হয়েছে সেটি একটি ৯/৯ ফুটের ঘর। তাতে একটি মাত্র ঢোকার দরজা। ওই ঘরের মধ্যে ৪ ভোটকর্মী, পোলিং এজেন্ট নিয়ে কীভাবে কাজ করবেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন ভোট কর্মীরা। 

বুথে যেখানে ২টি দরজা থাকা বাঞ্চনীয় সেখানে একটা দরজা। ফলে বুথ জ্যামের সম্ভাবনাও করছেন ভোটকর্মী ও কেন্দ্রীয় বাহিনী। এছাড়াও বুথে থাকার ব্যবস্থা নেই, নেই টয়লেটের ব্যবস্থা। চরম এই অব্যবস্থা দেখে বুথের বাইরে দাঁড়িয়ে থাকেন ভোটকর্মীরা। খবর দেওয়া হয়েছে সেক্টর ও সংশ্লিষ্ট বিডিও অফিসে।

আরও পড়ুন-নন্দীগ্রামে বহিরাগতদের ঢোকাচ্ছেন Suvendu, কমিশনে ফের নালিশ TMC-র

অন্যদিকে, খড়গপুর বিধানসভার নিমপুরা এলাকায় ১৯৭, ১৯৭এ ও ১৯৮ই বুথের মধ্যে একটি রেলের। সেখানে কেন্দ্রীয় বাহিনী ও ভোটকর্মীদের থাকার ব্যবস্থা নেই। এদিকে ভোটকর্মীদের কোনওক্রমে বুথে জায়গা হলেও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের থাকার ব্যবস্থা নেই। এতে ক্ষোভে ফেটে পড়লেন জওয়ান ও ভোটকর্মীরা। 

.