WB assembly election 2021: দিনহাটায় Udayan Guha-র বাড়ি লক্ষ্য করে 'বোমাবাজি', রিপোর্ট তলব কমিশনের

জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব কমিশনের।

Updated By: Mar 24, 2021, 09:59 PM IST
WB assembly election 2021: দিনহাটায় Udayan Guha-র বাড়ি লক্ষ্য করে 'বোমাবাজি', রিপোর্ট তলব কমিশনের

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতার রহস্য়মৃত্যুতে ফের নতুন করে উত্তেজনা দিনহাটায় (Dinhata)। এবার বিধায়ক উদয়ন গুহের (Udayan Guha) বাড়ির লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল। ঘটনাস্থল থেকে বোমার সুতলি উদ্ধার করল পুলিস। জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করল কমিশন। 

একুশের ভোটের (WB assembly election 2021) মুখে 'রক্তাক্ত' বাংলা। সকালে দিনহাটায় বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পার্টি অফিস লাগোয়া পশু চিকিৎসালয়ে বারান্দায় তাঁর দেহ দেখতে পান প্রাতঃভ্রমণকারীরা। ঘটনাটি জানাজানি হতেই তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলে পথে নামেন বিজেপি কর্মী-সমর্থকরা। দিনহাটা থানার সামনে বিক্ষোভ-পাঁচমাথায় মোড়ে রাস্তায় আগুন জ্বালিয়ে অবরোধ, বাদ যায়নি কিছুই। এমনকী, তৃণমূলের পার্টি অফিসেও ভাঙচুরের অভিযোগ ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস, ফাটানো হয় কাঁদানে গ্যাসের শেল। যদিও খুনের অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল। 

আরও পড়ুন: WB assembly election 2021: স্বামী ভোটে দাঁড়িয়েছেন বাংলায়, অস্ট্রেলিয়া থেকে প্রচার স্ত্রী'র

সন্ধ্যায় দলীয় কার্যালয়ে ভাঙচুরের প্রতিবাদে আবার দিনহাটার মহকুমাশাসকের দপ্তরের পাল্টা অবস্থান বিক্ষোভে বসেন তৃণমূল কর্মী-সমর্থকরা। নেতৃত্বে ছিলেন বিধায়ক উদয়ন গুহ। সেই কর্মসূচি সেরে যখন কর্মিসভায় যোগ দিতে যাচ্ছিলেন, তখন বিধায়কের বাড়ি লক্ষ্য করে বিজেপি কর্মী-সমর্থকদের একাংশ বোমাবাজি করে বলে অভিযোগ। ফের নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থল থেকে বোমার সুতলি উদ্ধার করেছে পুলিস। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: আদিবাসী একতা ভাঙতে চাইছে BJP, ওদের হাত থেকে বাংলাকে বাঁচান: Hemant Soren

এদিকে ভোটের মুখে বিজেপি নেতার রহস্যমৃত্যুকে কেন্দ্র করে কমিশনের তৎপরতা তুঙ্গে। কমিশন সূত্রে খবর, কেন এমনটা ঘটল? বিজেপির অভিযোগের সত্যতাইবা কতখানি? তা খতিয়ে দেখা হবে। কোচবিহার জেলা প্রশাসনের কাছে বিস্তারিত রিপোর্ট তলব করা হয়েছে।

.