WB Assembly Election 2021: BJP টাকা দিতে এলে বলুন চাই না; বিনা পয়সায় গ্যাস দাও, কাশীপুরে সরব Mamata

পুরুলিয়ার কাশীপুরের জনসভা থেকে ফের বিজেপির বিরুদ্ধে বাইরে থেকে লোক আনার অভিযোগ আনলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। পাশাপাশি গেরুয়া শিবিরের বিরুদ্ধে টাকা ছড়িয়ে ভোট কেনার অভিযোগও তুললেন তৃণমূল নেত্রী।  

Updated By: Mar 23, 2021, 04:57 PM IST
WB Assembly Election 2021: BJP টাকা দিতে এলে বলুন চাই না; বিনা পয়সায় গ্যাস দাও, কাশীপুরে সরব Mamata

নিজস্ব প্রতিবেদন: পুরুলিয়ার কাশীপুরের জনসভা থেকে ফের বিজেপির বিরুদ্ধে বাইরে থেকে লোক আনার অভিযোগ আনলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। পাশাপাশি গেরুয়া শিবিরের বিরুদ্ধে টাকা ছড়িয়ে ভোট কেনার অভিযোগও তুললেন তৃণমূল নেত্রী।  

পুরুলিয়ার কাশীপুরের জনসভায় মমতা বলেন, অনেক মিথ্যে বলে ওরা। আগেও এখানে মিথ্যা বলে এমপি জিতিয়ে নিয়ে গিয়েছে। জেতার পর তিনি আর এখানে আসেন? দেখা পেয়েছেন তাঁর? তিনি এখন জামশেদপুরে গিয়ে বসে থাকেন। কাশীপুরের মানুষের খবর নেন না, পুরুলিয়া, হুড়ার মানুষের খবর নেন না।

মমতা আরও বলেন 

জয়পুরের আমাদের একজন প্রার্থীকে ছোট্ট একটি ভুলের জন্য বাতিল করে দেওয়া হল। তবে ওই আসনে নির্দল প্রার্থী দিব্যজ্য়োতি সিংদেও। আমাদেরই ছেলে দিব্যজ্যোতি। ও জিতলে তৃণমূলে এসে যোগ দেবে।

পুরুলিয়ায় আগে জলের অনেক কষ্ট ছিল। এখন তা মেটানোর অনেক চেষ্টা হয়েছে। বহু পুকুর কাটা হয়েছে। আমরা ২০০০ কোটি টাকার প্রকল্প নিয়েছি। আগামী ১ বছরে পুরুলিয়ায়(Purulia) পঞ্চাশ শতাংশ মানুষের কাছে পানীয় জল পৌঁছে দেব। জাপানের একটি কোম্পানি ওই কাজ করছে। পুরুলিয়ায় ২৫ হাজার হেক্টর জমিতে চাষের ব্যবস্থা করব।

আরও পড়ুন- রসিকপুর বিস্ফোরণস্থল পরিদর্শন CID দলের, নমুনা সংগ্রহ ফরেন্সিক বিশেষজ্ঞদের

রঘুনাথপুরের ৭২,০০০ কোটি টাকা বিনিয়োগে শিল্প গড়ছি। রাজ্যের ছেলেরা বাইরের রাজ্য়ে কাজ করতে যায়। এদের অনেকের কাজের ব্যবস্থা করা হবে। যারা বাইরে রয়েছে তাদের নিয়ে আসুন। ভোট দেওয়ার ব্যবস্থা করুন। তা নইলে বিজেপি(BJP) বলবে, ওরা তো ভোট দেয়নি। ওরা ভোটার নয়। অসমের মতো জেলে পুরে দেবে। 

যদি আমরা ক্ষমতায় আসি তাহলে যা বলে যাচ্ছি করে দেব। আমি শুধু জিতলে হবে না। তৃণমূলের প্রার্থীদের জিততে হবে। মনে রাখবেন, প্রার্থী কে ভালো কে খারাপ দেখবেন না আমাকে জেতান। বাকীটা আমি বুঝে নেব।  কৃষকরা এখন যে ৬০০০ টাকা পান তা আমরা ১০,০০০ টাকা করে দেব। জেলায় ইংলিশ মিডিয়াম স্কুল গড়ে দেব। সাঁওতালি ভাষায় যাতে পড়াশোনা করা যায় তার জন্য ২০০ স্কুল খুলে দেব। আদিবাসীদের ৬০ বছর হলে মাসে ১ হাজার টাকা পেনশন দিচ্ছি।

আরও পড়ুন-করোনার Second Wave আটকাতে ৪৫ বছরের ঊর্ধ্বে সকলকে ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত কেন্দ্রের

বহিরাগত গুন্ডাদের দিয়ে বিজেপি বাংলাকে দখল করতে চায়। বাংলাকে দখল করতে দেবেন না। ওরা হত্যা করবে। জমিজমা থেকে তাড়িয়ে দেবে। ঝাড়খণ্ডে এমন ঘটেছে। উত্তরপ্রদেশে আদিবাসীদের উপরে নির্যাতন হচ্ছে। তাই বলছি মা-বোনেরা রান্নাও করবেন, হাতা খুন্তি দিয়ে খেলাও করবেন। বাইরের লোক দেখলেই রুখে দাঁড়াবেন। বিজেপিকে বলুন, পনোর লক্ষ টাকা দাও, নইলে ফিরে যাও। বলুন ৫০০ টাকা চাই না বিনা পয়সার গ্যাস চাই। টাকা দিতে এলে সব নিয়ে নেবেন। ভোটটা তৃণমূলে দেবেন। 
 

.