WB Assembly Election 2021: কৃষ্ণনগর উত্তরে Mukul; হাবরায় Rahul, বিজেপি প্রার্থী তালিকায় সম্ভবত দলের একাধিক শীর্ষ নেতা

প্রার্থী হচ্ছেন না রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Updated By: Mar 18, 2021, 03:45 PM IST
WB Assembly Election 2021: কৃষ্ণনগর উত্তরে Mukul; হাবরায় Rahul, বিজেপি প্রার্থী তালিকায় সম্ভবত দলের একাধিক শীর্ষ নেতা

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনে তিন সাংসদ ও এক কেন্দ্রীয় মন্ত্রীকে প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে আগেই চমক দিয়েছে বিজেপি। এবার রাজ্যেও আরও শীর্ষ নেতাকে প্রার্থী করছে গেরুয়া শিবির। তবে প্রার্থী হচ্ছেন না রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এমনটাই ঠিক হয়েছেন গতকাল নির্বাচন কমিটির বৈঠকে। এমনটাই খবর বিজেপি সূত্রে।

আরও পড়ুন-সিন্ডিকেটরাজ আর নয়, বাংলায় BJP সরকারে এলে সব অত্যাচারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: Modi  

বিজেপি সূত্রে খবর, এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন রাহুল সিনহা(Rahul Sinha), মুকুল রায়, কল্যাণ চৌবে, সায়ন্তন বসুর মতো নেতারা। কয়েকদিন আগেই  রাজ্য় বিজেপির নেতাদের এবার নির্বাচনে প্রার্থী হওয়ার কথা বলেছিল কেন্দ্রীয় নেতৃত্ব। এখনও পর্য়ন্ত পাওয়া খবর অনুযায়ী হাবরায় প্রার্থী করা হচ্ছে রাহুল সিনহাকে। কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে লড়াই করবেন মুকুল রায়(Mukul Roy)। সম্ভবত শান্তনু ঠাকুরকে দাঁড় করানো হচ্ছে না। রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকারকেও প্রার্থী করা হতে পারে বলে শোনা যাচ্ছে। অশোক লাহিড়ীকে বালুরঘাট থেকে দাঁড় করানো হতে পারে।

আরও পড়ুন-Nandigram-এ শুভেন্দুর কনভয় ঘিরে বিক্ষোভ, তৃণমূল-বিজেপি সংঘর্ষে তুলকালাম সোনাচূড়া  

এবার বিধানসভা নির্বাচনে লড়াই করবেন সায়ন্তন বসুও। দমদম থেকে লড়াই করতে পারেন সায়ন্তন। কৃষ্ণনগর দক্ষিণ থেকে প্রার্থী করা হতে পারে কল্যাণ চৌবেকে, রাজারহাট-গোপালপুর থেকে প্রার্থী করা হতে পারে শমীক ভট্টাচার্যকে। বিধাননগরে দাঁড়াতে পারেন সব্যসাচী দত্ত, কামারহাটি থেকে লড়াই করতে পারেন রাজু বন্দ্যোপাধ্য়ায়, শ্য়ামপুকুর থেকে লড়াই করতে পারেন প্রতাপ বন্দ্যোপাধ্য়ায়, কাশীপুর-বেলগাছিয়া থেকে প্রার্থী করা হতে পারে সপ্তষি চৌধুরী কিংবা রীতেশ তিওয়ারিকে। জোড়াসাঁকো থেকে প্রার্থী করা হতে পারে মীনাদেবী পুরোহিত।

.