WB Assembly Election 2021: প্রচারে গিয়ে আক্রান্ত, ময়নায় বিজেপি প্রার্থী অশোক দিন্দাকে Y Plus নিরাপত্তা

নন্দীগ্রামে শুভেন্দুর অধিকারীর নিরাপত্তার কথা বিচার করে তাঁর নিরাপত্তায় আধাসেনার ৩০ মহিলা জওয়ানকে মোতায়েন করা হল।

Updated By: Mar 31, 2021, 03:34 PM IST
WB Assembly Election 2021: প্রচারে গিয়ে আক্রান্ত, ময়নায় বিজেপি প্রার্থী অশোক দিন্দাকে Y Plus নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার প্রচারে গিয়ে হামলার শিকার হন ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দা। ওই ঘটনার পর অশোক দিন্দাকে ওয়াই প্লাস ক্যাটিগরির নিরাপত্তার ব্যবস্থা করল প্রশাসন।

গতকাল দিন্দার গাড়িতে হামলার পর তড়িঘড়ি রিপোর্ট তলব করে কমিশন(Election Commission)। তার পরেই দিন্দার জন্য ওয়াই প্লাস নিরাপত্তার ব্যবস্থা করা হল। হামলার ঘটনায় বিজেপি প্রার্থী তথা প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্দা(Ashok Dinda) তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলেন। যদিও শাসক দলের পক্ষ থেকে এখনও মুখ খোলা হয়নি।

আরও পড়ুন-নন্দীগ্রামে ভোটের আগে বাড়ল নিরাপত্তা, Suvendu-র সুরক্ষায় মোতায়েন ৩০ মহিলা আধাসেনা  

হামলার ঘটনা নিয়ে অশোক দিন্দা বলেন, ''৪ টে পর্যন্ত শেষ প্রচার ছিল, আমরা ফিরছিলাম। ময়না বাজারে হঠাৎ করেই গাড়ি ঘেরাও করা হয়। আমার গাড়ির অবস্থা দেখতেই পাচ্ছেন। আমার ঘাড়ে এসে জোরে একটা ইট লাগে। আমার ভাইয়ের হাত কেটে গেছে। গাড়ির কাচ ভেঙে গেছে। কোনওরকমে পালিয়ে বেঁচেছি। তৃণমূলের লোকজন তো এভাবে সন্ত্রাসের আশ্রয়েই চলছে। এটাই তো এদের পরিচয়। আমরা তো এমন করতে পারব না। এবার মানুষ কী করবেন, মানুষই সিদ্ধান্ত নেবেন।'' আশোক দিন্দা আরও জানান, ''আমি কোনওরকমে গাড়ি চালিয়ে বিডিও অফিসে আশ্রয় নিয়েছি।'

আরও পড়ুন- বহিরাগত গুন্ডারা ঢুকে Nandigram-এ ভোটারদের হুমকি দিচ্ছে, চাঞ্চল্যকর অভিযোগ Mamata-র

এদিকে, নন্দীগ্রামে শুভেন্দুর অধিকারীর নিরাপত্তার কথা বিচার করে তাঁর নিরাপত্তায় আধাসেনার ৩০ মহিলা জওয়ানকে মোতায়েন করা হল। বুধ ও বৃহস্পতিবার তাঁরা থাকবেন শুভেন্দুর নিরাপত্তায়। নন্দীগ্রামে প্রচার করার সময়ে একাধিক বার বাধার সম্মুখীন হন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। কোনও কোনও ক্ষেত্রে মহিলারা ঝাঁটা, লাঠি, জুতো নিয়ে তাঁর বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন।  এত শুভেন্দুর নিরাপত্তা বিঘ্নিত হচ্ছিল বলে মনে করছে প্রশাসন। সেকথা মাথায় রেখেই শুভেন্দু নিরাপত্তার অতিরিক্ত ৩০ মহিলা আধাসেনা মেতায়েন করা হয়েছে। আধাসামরিক বাহিনী সূত্রে এমনটাই খবর। 

.