WB assembly election 2021: প্রচারে গতি আনতে আগামী সপ্তাহে ওদলাবাড়ি যাচ্ছেন অভিষেক

খবর, ওই আসনের প্রার্থী বুলুচিক বড়াইককে পছন্দ নয় তৃণমূলের একাংশেরই।

Updated By: Apr 5, 2021, 03:31 PM IST
WB assembly election 2021: প্রচারে গতি আনতে আগামী সপ্তাহে ওদলাবাড়ি যাচ্ছেন অভিষেক
ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন: মালবাজার বিধানসভায় ভোট প্রচারে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, মোটামুটি ওইদিন থেকেই পুরোদমে তৃণমূলের প্রচারের কাজও শুরু হবে ওই এলাকায়।

আগামী ১২ এপ্রিল মালবাজার (malbazar) ব্লকের ওদলাবাড়িতে জনসভা করতে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসের মালবাজার ব্লকে এটাই হবে প্রথম বড় জনসভা।

কেন হঠাৎ অভিষেক মালবাজার বিধানসভায়? 

এমনিতে কোনও প্রশ্ন ওঠার কথা নয়। কেননা ভোট-আবহে অভিষেক সেখানে দলের প্রচারে যেতেই পারেন। তবে স্থানীয় তৃণমূলসূত্রে জানা যাচ্ছে, ওই আসনের প্রার্থী বুলুচিক বড়াইককে (buluchik badaik) পছন্দ নয় তৃণমূলের একাংশের। সেজন্য প্রার্থী ঘোষণা হয়ে যাওয়ার পরেও সেখানে সেই ভাবে প্রচারে দেখা যায়নি তৃণমূলকর্মী-সমর্থকদের। তাতে ধাক্কা খাচ্ছে দলের ভাবমূর্তি। তাই এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এনে এই 'ড্যামেজ কন্ট্রোল' করার চেষ্টা চলছে। 

আরও পড়ুন: West Bengal Election 2021: লকেটকে নিয়ে নতুন করে কী বলব! ও তো সারদাদের গলার লকেট: Mamata

প্রসঙ্গত, এই প্রথম মালবাজার ব্লকের ওদলাবাড়িতে আসছেন অভিষেক। ওদলাবাড়ি জনসভা থেকে কর্মীদের সেদিন তিনি কী বার্তা দেন, এখন সেই দিকেই তাকিয়ে দল।

আসন্ন ওই সভার জন্য ওদলাবাড়ি বিধানপল্লীর ফুটবল মাঠ এবং আইটিআই কলেজের মাঠ পরিদর্শন করেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এই দু'টি মাঠের মধ্যে একটিতে অনুষ্ঠিত হবে অভিষেকের জনসভা। এদিন মাঠ পরিদর্শন করতে এসে তৃণমূলের মাল ব্লকের সভাপতি তমাল ঘোষ বলেন, মালবাজার বিধানসভার তৃণমূল প্রার্থী বুলুচিক বড়াইকের সমর্থনে ১২ এপ্রিল দুপুর দেড়টায় ওদলাবাড়িতে সভা করবেন অভিষেক। ওই দিন অভিষেকের জনসভায় প্রায় ৫০ হাজার মানুষের সমাগম হবে বলে দাবি করা হয় স্থানীয় তৃণমূলের তরফে।

জানা গিয়েছে, ওই দিন থেকেই পুরোদস্তুর তৃণমূলের প্রচারের কাজও শুরু হবে।

আরও পড়ুন: West Bengal Election 2021: একটা পায়ে বাংলা জয়, আর দু'টো পায়ে আগামী দিনে দিল্লি জয় করব: Mamata

.