WB assembly election 2021 : 'একাধিক মহিলার সঙ্গে সহবাস,' কালিয়াগঞ্জের BJP প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 'স্ত্রী'র

WB Assembly Election 2021: মেয়ে ও স্ত্রীকে ছেড়ে অন্যত্র সংসার , একাধিক মহিলার সঙ্গে সহবাস , চাকরি দেওয়ার নামে প্রচুর টাকাও হাতিয়ে নেওয়ার অভিযোগ ! অস্বস্তিতে বিজেপি প্রার্থী সৌমেন রায় ...

Updated By: Mar 19, 2021, 12:07 PM IST
WB assembly election 2021 : 'একাধিক মহিলার সঙ্গে সহবাস,' কালিয়াগঞ্জের BJP প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 'স্ত্রী'র
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : একুশের বিধানসভা ভোটে (WB assembly election 2021) কালিয়াগঞ্জ (Kaliaganj) কেন্দ্র থেকে তাঁর 'স্বামী'কে নাকি প্রার্থী হিসেবে ঘোষণা করেছে বিজেপি! এদিকে 'স্ত্রী'র অভিযোগ, একাধিক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জড়িয়ে 'স্বামী' সৌমেন রায়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফালাকাটার বাসিন্দা কালিয়াগঞ্জের বিজেপি (BJP) প্রার্থী সৌমেন রায়ের বিরুদ্ধে তাঁর 'স্ত্রী'র এই অভিযোগের ভিডিয়ো। আর তাতে বেজায় অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

প্রসঙ্গত, কালিয়াগঞ্জ (Kaliaganj) কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী হিসেবে সৌমেন রায়ের নাম দিল্লিতে নেতৃত্ব ঘোষণা করার পর থেকেই যেন বিতর্ক পিছু ছাড়ছে না। প্রথমে দলীয় কর্মী, সমর্থকদের কাছে সৌমেন রায়ের পরিচয় নিয়ে বিভ্রান্তি ছড়ায়। কে প্রার্থী, তাই-ই বুঝে উঠতে পারছিলেন না স্থানীয় নেতৃত্ব। এমনকি স্বয়ং জেলা সভাপতির কাছেও 'অচেনা মুখ' সৌমেন রায়। সেই বিতর্কের আগুনেই যেন আরও ঘি ঢালল তাঁর 'স্ত্রী'র ভাইরাল ভিডিয়ো। 'স্বামী'র বিরুদ্ধে 'স্ত্রী'র করা বিস্ফোরক অভিযোগ!

 

প্রার্থী সৌমেন রায় তখনও নিজের কেন্দ্র কালিয়াগঞ্জে (Kaliaganj) পৌঁছননি, তার আগেই বৃহস্পতিবার বিকেলে ভাইরাল হয়ে যায় একটি ভিডিয়ো। যেখানে একজন মহিলা নিজেকে সৌমেন রায়ের 'স্ত্রী' বলে পরিচয় দেন। তিনি অভিযোগ করেন, চাকরি দেওয়ার নাম করে সাধারণ মানুষের সাথে আর্থিক প্রতারণা করেছেন সৌমেন রায়। একইসঙ্গে একাধিক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কও রয়েছে তাঁর। এই ভিডিয়ো ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে জেলার রাজনৈতিক মহলে। 

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, শর্বরী সিনহা রায় নামে ওই মহিলা সৌমেন রায়কে তাঁর 'স্বামী' বলে দাবি করেছেন। সৌমেন রায়ের বিরুদ্ধে তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানোর অভিযোগ এনেছেন। পাশাপাশি কন্যাসন্তান হওয়ায় মেয়ে ও স্ত্রীকে ছেড়ে অন্য মহিলার সঙ্গে সংসার স্থাপনের অভিযোগ করেছেন। একাধিক মহিলার সঙ্গেও সহবাস ও বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ করেছেন। একইসঙ্গে পেশায় শিক্ষক বিজেপি প্রার্থী সৌমেন রায়ের ইতিপূর্বে আলিপুরদুয়ারের ফালাকাটা এলাকায় একাধিক সাধারণ মানুষকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রচুর টাকা হাতিয়ে নেওয়ারও অভিযোগ করেছেন। 

আরও পড়ুন, WB assembly election 2021 : প্রার্থী না-পসন্দ, রাজগঞ্জে বিক্ষোভ ও কুশপুতুল দাহ বিজেপির

WB assembly election 2021 : প্রার্থী Samik Bhattacharya-কে নিয়ে অশান্তি, বাগুইআটিতে মাথা ফাটল BJP কর্মীর

এপ্রসঙ্গে Zee ২৪ ঘণ্টার তরফে সৌমেন রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে টেলিফোনে তিনি জানান, "ভিডিয়ো নিয়ে আমি আমার মন্তব্য এই মুহূর্তে বলতে চাইছি না। সঠিক সময়ে এর উত্তর দেব।" তবে ভাইরাল ভিডিয়ো দুটির বিষয়ে কালিয়াগঞ্জের (Kaliaganj) বিজেপি (BJP) কর্মকর্তারাও যে তাঁকে জানিয়েছেন, সেকথাও পরিষ্কার জানিয়েছেন সৌমেনবাবু। একইসঙ্গে ভিডিয়োর ওই মহিলাকে চেনার প্রশ্নে তিনি বলেন, "কেন চিনব না? সময় আসলে সব বলব। ওই মহিলা কে? তাঁর স্বামী কে? তিনি কোথায় জেল খেটেছেন? সবটাই আমি সময় মতো উত্তর দেব।" মুখে স্বীকার না করলেও ভিডিয়ো কাণ্ডে বিজেপি প্রার্থী সৌমেন রায় যে যথেষ্ট বিব্রত, তা তাঁর কথাতেই স্পষ্ট।

আরও পড়ুন, WB assembly election 2021 : 'এ পাড়ার মেয়ে আমি,' শীতলা মন্দিরে পুজো দিয়ে বললেন বেহালা-পশ্চিমের প্রার্থী Srabanti

WB assembly election 2021 : 'বালিতে অসমাপ্ত কাজ শেষ করব,' নিজের কেন্দ্রে পা দিয়েই প্রতিশ্রিুতি প্রার্থী বৈশালীর

.