WB Assembly Election 2021: দুই বন্ধুর মৃতদেহ উদ্ধার নদিয়ায়, 'আমাদের কর্মী' দাবিতে শান্তিপুরে বনধের ডাক BJPর

পুলিস জানিয়েছে, মৃতদের একজনের নাম দীপঙ্কর বিশ্বাস (৩৫) অন্যজন প্রতাপ বর্মন (২৪)। তাদের বাড়ি নৃসিংহপুরের চরা ও বর্মন পাড়া এলাকায়। পেশায় তারা দিনমজুর।

Updated By: Mar 25, 2021, 11:53 AM IST
WB Assembly Election 2021: দুই বন্ধুর মৃতদেহ উদ্ধার নদিয়ায়, 'আমাদের কর্মী' দাবিতে শান্তিপুরে বনধের ডাক BJPর

নিজস্ব প্রতিবেদন: জোড়া মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। নদীয়ার শান্তিপুরের ঘটনা। বৃহস্পতিবার ভোরে শান্তিপুর থানার নৃসিংহপুর মেথিডাঙ্গা এলাকায় একটি কলা বাগান থেকে দুই যুবকের দেহ উদ্ধার করে পুলিস। সূত্রের খবর, দুটি মৃতদেহেই একাধিক ক্ষত চিহ্ন ছিল। প্রাথমিক তদন্তে মৃত দুই বন্ধুর নাম জানা গিয়েছে। পুলিস জানিয়েছে, মৃতদের একজনের নাম দীপঙ্কর বিশ্বাস (৩৫) অন্যজন প্রতাপ বর্মন (২৪)। তাদের বাড়ি নৃসিংহপুরের চরা ও বর্মন পাড়া এলাকায়। পেশায় তারা দিনমজুর।

জানা গিয়েছে, বুধবার বিকেলে দীপঙ্করের মোটর বাইকে চেপে দীপঙ্কর ও প্রতাপ বেরিয়েছিল। রাতে তাঁরা কেউ বাড়ি ফেরেননি। পরিবারের লোক একাধিকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও, তাদের দু-জনের ফোন সুইচ অফ ছিল। এরপরেই সকালে দেহ দুটি উদ্ধার করা হয়। 

আরও পড়ুন:  WB assembly election 2021 : বারুইপুরে রাজনৈতিক সংঘর্ষে চরমে উত্তেজনা, মৃত ১, নিখোঁজ ৩ সহ আহত কমপক্ষে ১০

পরিবারের বয়ান অনুযায়ী, মৃতরা কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। অন্যদিকে বিজেপির দাবি, মৃত দুজন তাদের দলের সদস্য ছিলেন। ঘটনার প্রতিবাদে কাল শান্তিপুরে বনধের ডাক দিয়েছে বিজেপি। যদিও কীভাবে দুই বন্ধুর মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। কী কারণে খুন তাও খতিয়ে দেখছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

.