TMC MLA Mangobindo Adhikari: 'বদল নয় বদলা চাইব এবার...', বিস্ফোরক তৃণমূল বিধায়ক

TMC MLA Mangobindo Adhikari: সিপিএম নেতা অচিন্ত্য মল্লিক বলেন, বদলা তো ওরা নিয়েছে। আমাদের সহকর্মী প্রদীপ তা ও কমল গায়েনকে নৃশংসভাবে খুন করেছে। কোটি কোটি টাকা জরিমানা করা হয়েছে আমাদের পার্টি কর্মীদের

Updated By: Nov 25, 2023, 11:33 PM IST
TMC MLA Mangobindo Adhikari: 'বদল নয় বদলা চাইব এবার...', বিস্ফোরক তৃণমূল বিধায়ক

অরূপ লাহা: ক্ষমতায় আসার আগেই তৃণমূল নেত্রীর স্লোগানই ছিল বদলা নয় বদল চাই। এবার দলকে অস্বস্তিতে ফলে একেবারে উল্টো কথা বললেন পূর্ব বর্ধমানের ভাতারের তৃণমূল বিধায়ক মানগোবিন্দ অধিকারী। দলের এক কর্মসূচিতে মানগোবিন্দ বলেন, আগেই বলেছিলাম বদলা নয় বদল চাই। কিন্তু বদলা চাইব এবার। ।

আরও পড়ুন-আইপিএলে ফিরছেন দ্রাবিড়! লড়াইয়ে একাধিক দল, চলে এল বিরাট আপডেট

সিপিএমের ইনসাফ যাত্রার পাল্টা শুক্রবার পূর্ব বর্ধমানের ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারীর নেতৃত্বে ভাতারের বলগোনা বাজার থেকে ভাতার বাজার পর্যন্ত পদযাত্রার আয়োজন করা হয়। পদযাত্রা শেষে বক্তব্য রাখতে গিয়ে মানগোবিন্দ অধিকারী বিরোধীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আমাদের নেত্রী বলে দিয়েছেন, আমাদের চারজনকে ঢুকিয়েছে, আমরা আটজনকে ঢোকাব। আগে বলেছিলাম বদলা নয় বদল চাই। কিন্তু এবার বদলা চাইব।

বারবারেই বেপরোয়া মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করছেন মানগোবিন্দ। তাঁকে নিয়ে দল বারে বারে বিড়ম্বনায় পড়েছে। তবুও তিনি বেলাগাম। তিনি চলেন ও বলেন নিজের মত করে। এদিন মিছিল শেষের সভায় বলেন,  ২০১০ সালের ১০ জানুয়ারি বনপাস স্কুল বোমা মেরে মারা হয়েছিল তোচন মল্লিককে। পুলিসের রিপোর্ট কী? জানেন কি? বলা হয়েছিল, নিজের বোমায় নিজে মরেছে। ২০১১ সালে তেঁতুলতলায় আমাকে গুলি করা হয়েছিল। যে অফিসার ছিলেন তাঁকে জিজ্ঞাসা করেছিলাম, গুলিটা যে সিজ করলেন তার কী হল? তিনি আমাকে বলেছিলেন, বড় সাহেবের নির্দেশে ওই গুলিটা দেখাইনি। তাহলে ইনসাফ তো আমরা চাই? তোমরা কী ইনসাফ চাইবে? তোমরা কী করেছ সেটা আমরা জানি। সেই হিসেবটা আমরা চাই। আমাদের নেত্রী বলে দিয়েছেন, আমাদের ৪ জনকে ঢুকিয়েছে। আমরা ৮ জনকে ঢোকাব। আগেই বলেছিলাম বদলা নয় বদল চাই। কিন্তু বদলা চাইব এবার।

এনিয়ে সিপিএম নেতা অচিন্ত্য মল্লিক বলেন, বদলা তো ওরা নিয়েছে। আমাদের সহকর্মী প্রদীপ তা ও কমল গায়েনকে নৃশংসভাবে খুন করেছে। কোটি কোটি টাকা জরিমানা করা হয়েছে আমাদের পার্টি কর্মীদের। আসলে রাজ্যে একটা স্বৈরাচারী সরকার চলছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.