চাই পুরভোটের টিকিট, ধর্নায় দুর্নীতিতে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলরের অনুগামীরা

শিলিগুড়ি পুরসভার ৪০ নম্বর ওয়ার্ডের কিছু লোকজনকে নিয়ে বিক্ষোভ দেখান কাউন্সিলর অনুগামী তৃণমূলকর্মীরা। মন্ত্রীকে একটি স্মারকলিপিও জমা দেন তাঁরা।  

Updated By: Feb 23, 2020, 04:16 PM IST
চাই পুরভোটের টিকিট, ধর্নায় দুর্নীতিতে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলরের অনুগামীরা

নিজস্ব প্রতিবেদন: বর্তমান কাউন্সিলরকে ফের টিকিট দিতে হবে। এই দাবি নিয়ে পর্যটনমন্ত্রী গৌতম দেবের বাড়িতে ধর্নায় বসেছেন তৃণমূল কর্মী।  এদিন টিকিটের দাবিতে বিক্ষোভ দেখালেন শিলিগুড়ি পুরসভার ৪০ নম্বর ওয়ার্ডের কয়েকজন বাসিন্দা ও কিছু  তৃণমূল কর্মী। 

সত্যজিত্‍ অধিকারীকে আবার দাঁড় করাতে হবে ভোটে। এই দাবি নিয়ে সকাল থেকেই পর্যটন মন্ত্রী গৌতম দেবের বাড়িতে অবস্থান বিক্ষোভ। শিলিগুড়ি পুরসভার ৪০ নম্বর ওয়ার্ডের কিছু লোকজনকে নিয়ে বিক্ষোভ দেখান কাউন্সিলর অনুগামী তৃণমূলকর্মীরা। মন্ত্রীকে একটি স্মারকলিপিও জমা দেন তাঁরা।  

সত্যজিত্‍ অধিকারী বর্তমান কাউন্সিলর। তবে কেন ফের তাঁকে কাউন্সিলরের টিকিট দেওয়ার দাবিতে বিক্ষোভ? এ প্রশ্ন উঠছে। সত্যজিত্‍ অধিকারীর বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ রয়েচে। দিদিকে বলো কর্মসূচিতে চল্লিশ নম্বর ওযার্ডের গিয়ে বাসিন্দাদের রোষের মুখে পড়তে হয় মন্ত্রীকে। পিকের দাওয়াইয়ে দুর্নীতিগ্রস্তদের ফের টিকিট না দেওয়ার কথা বলা হয়েছে। এ নিয়ে তৃণমূলের অন্দরেও আলোচনা শুরু হয়েছে। তাই কি এলাকার কিছু মানুষকে নিয়ে এসে সত্যজিত্‍ অনুগামীদেরই এই কীর্তি? প্রশ্ন থেকেই যাচ্ছে।

.