তৃণমূল বিধায়কের নামে অভিযোগ দায়ের বিশ্বভারতীর, দলের নেতার পাশে দাঁড়ালেন মন্ত্রী শোভনদেব

বিশ্বভারতীর তৃণমূল নেতা গগন সরকার-সহ ৯ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

Updated By: Aug 18, 2020, 12:28 PM IST
তৃণমূল বিধায়কের নামে অভিযোগ দায়ের বিশ্বভারতীর, দলের নেতার পাশে দাঁড়ালেন মন্ত্রী শোভনদেব
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  মিছিল, বিক্ষোভ, স্লোগান, মেলার মূল প্রবেশদ্বার ভাঙচুর, চুরমার পাঁচিল তৈরির নির্মাণ সামগ্রী- পৌষমেলার মাঠ ঘিরে চরম অশান্তির ঘটনায় এবার এলাকায় তৃণমূল বিধায়ক নরেশ বাউড়ির বিরুদ্ধেই অভিযোগ দায়ের করল বিশ্বভারতী। এছাড়াও বিশ্বভারতীর তৃণমূল নেতা গগন সরকার-সহ ৯ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।সোমবার পুলিস স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে ৮ জনকে গ্রেফতার করে। তখনও পর্যন্ত বিশ্বভারতীর তরফে কোনও অভিযোগ দায়ের হয়নি। এরপর এদিন সকালে বিশ্বভারতীর তরফে শান্তিনিকেতন থানায় অভিযোগ দায়ের হয়।

এপ্রসঙ্গে, শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, “ভুবনডাঙার মাঠের সঙ্গে বাঙালির  সেন্টিমেন্ট জড়িয়ে আছে। ভিসি সাধারণ নাগরিকদের সঙ্গে কথা বলে করতে পারতেন। মানুষের আবেগের কথা মাথায় রাখেননি তিনি। হঠাত্ করে এমন একটা সিদ্ধান্ত কেনই বা নিলেন! মানুষের সেন্টিমেন্ট বুঝতে পারেননি। তৃনমূলের  বিধায়ক এলাকার মানুষ। তিনি মানুষের আবেগকে না গুরুত্ব দিলে বিচ্ছিন্ন হয়ে যাবেন। তাই গেছিলেন...”

আরও পড়ুন: হাসপাতাল থেকে উধাও! খুঁজে বাড়ি থেকে ফের ধরে আনা হল করোনা আক্রান্ত সন্তান ও মাকে
 

 সোমবারের ঘটনার পর এদিন সকাল থেকেও থমথমে বিশ্বভারতী। উপাচার্যের বাড়ির সামনে থেকে আপাতত বিক্ষোভ তুলে নিয়েছেন ছাত্ররা। তাদের দাবি মেনে ইতিমধ্যেই বিশ্বভারতী কতৃপক্ষ ভর্তি প্রক্রিয়া চালু রেখেছে৷

.