Visva Bharati: ফের উত্তেজনা বিশ্বভারতীতে, উপাচার্যকে দেখতে এসে ফিরতে হল ডাক্তার-নার্সদের

চিকিৎসকরা জানান, রেজিস্টারের তরফ থেকে তাদেরকে ডাকা হয়েছিল উপাচার্যের বাসভবনে

Updated By: Sep 2, 2021, 06:36 PM IST
Visva Bharati: ফের উত্তেজনা বিশ্বভারতীতে, উপাচার্যকে দেখতে এসে ফিরতে হল ডাক্তার-নার্সদের

নিজস্ব প্রতিবেদন: বিশ্বভারতীর পড়ুয়াদের আন্দোলনে আরও এক নতুন ঘটনা। গতকাল উপাচার্যের বাসভবনের গেটের তলা দিয়ে তিন বেলার খাবার পৌঁছে দেওয়ার পর বৃহস্পতিবার আরও এক কাণ্ড।

আরও পড়ুন-BGBS: ১২ লক্ষ কোটি টাকার বিনিয়োগ কোথায়? Mamata-র কাছে শ্বেতপত্র দাবি Dhankhar-র

বৃহস্পতিবার উপাচার্য বিদ্যুত্ চক্রবর্তীকে দেখতে এসে বাধা পেলেন এক চিকিত্সক ও নার্স। এদিন বিকেল ৫টা নাগাদ উপাচার্যের বাড়ির গেটে আসেন ওই দুজন। সূত্রের খবর, বিশ্বভারতী কর্তৃপক্ষের তরফে বিশ্বভারতী হাসপাতাল পিএম হাসপাতাল থেকে ওই চিকিত্সক ও নার্সকে উপাচার্যকে দেখতে পাঠানো হয়।

টানা ৬ দিন ধরে গৃহবন্দি উপতার্য বিদ্যুত্ চক্রবর্তী। ফলে মনে করা হচ্ছে, অসুস্থ হয়ে পড়েছেন উপাচার্য। আজ বিকেলে অ্যাম্বুল্যান্সে করে চিকিত্সক ও নার্সরা এলে পড়ুয়ারা স্লোগান দিতে থাকে।

ছাত্র-ছাত্রীদের দাবি, চিকিৎসক, নার্সদের সঙ্গে ছাত্রদেরও একজন প্রতিনিধিকে উপাচার্যের বাসভবনের ভেতরে প্রবেশ করতে দিতে হবে। এতেই বাধা দেয় বিশ্বভারতীর উপাচার্যের বাড়ির সামনে থাকা নিরাপত্তাকর্মীরা। বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পর, চিকিৎসক নার্সরা বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পর ফিরে যেতে বাধ্য হন।

আরও পড়ুন-Garden Reach: দক্ষিণ-পূর্ব রেলের অফিসে হানা CBI-র, ঘুষ নিতে গিয়ে হাতেনাতে পাকড়াও ২ আধিকারিক

চিকিৎসকরা জানান, রেজিস্টারের তরফ থেকে তাদেরকে ডাকা হয়েছিল উপাচার্যের বাসভবনে। ছাত্রদের প্রতিনিধি ভিতরে প্রবেশ করার দাবি তোলায় নিরাপত্তাকর্মীরা তাতে বাধা দেন। তাই ফিরে যেতে হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.