Kaliaganj Viral Video: ভাইরাল ভিডিয়োয় বন্দি উন্মত্ত গণতাণ্ডব, নতুন সকালে ছন্দে ফিরছে কালিয়াগঞ্জ

আগুন, ভাঙচুরের আতঙ্ক কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছে কালিয়াগঞ্জ। নতুন করে অশান্তি রুখতে নজর পুলিসের। তবে এদিন আবারও রণক্ষেত্রের আকার নেয় কালিয়াগঞ্জ। হাড় হিম করা সেই ছবি দেখে শিউরে উঠেছেন অনেকেই। 

Updated By: Apr 26, 2023, 01:35 PM IST
Kaliaganj Viral Video: ভাইরাল ভিডিয়োয় বন্দি উন্মত্ত গণতাণ্ডব, নতুন সকালে ছন্দে ফিরছে কালিয়াগঞ্জ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বাভাবিকের পথে কালিয়াগঞ্জ। রাতভর এলাকায় টহলদারি পুলিসের। অভিযুক্তদের চিহ্নিত করতে একাধিক জায়গায় অভিযান। পরিস্থিতির উপর কড়া নজরদারি পুলিসের। নতুন করে উত্তেজনা রুখতে তত্‍পর পুলিস। নাবালিকার মৃত্যুর প্রতিবাদে আদিবাসীদের মিছিল ঘিরে রণক্ষেত্রের চেহারা নেয় কালিয়াগঞ্জ থানা এলাকা। থানায় ঢুকে একের পর এক গাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। লাঠিচার্জ করে, কাঁদানে গ্যাসের শেল ফাটিয়ে, স্টান গ্রেনেড ফাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। 

আরও পড়ুন, Shamshergunj: 'স্ত্রীকে প্রধান করব', লাখ লাখ টাকার প্রতারণা দলীয় নেতৃত্বের! আত্মঘাতী তৃণমূল নেতা

আগুন, ভাঙচুরের আতঙ্ক কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছে কালিয়াগঞ্জ। নতুন করে অশান্তি রুখতে নজর পুলিসের। তবে এদিন আবারও রণক্ষেত্রের আকার নেয় কালিয়াগঞ্জ। থানায় আগুন লাগিয়ে দেন উত্তেজিত জনতা। পরিস্থিতিে উদ্বিগ্ন হয়ে রাজ্যপাল ফোন করেম। মুখ্যসচিব ও ডিজির কাছে ঘটনার রিপোর্ট তলব করেন সিভি আনন্দ বোস। এমনকী কালিয়াগঞ্জ কাণ্ডে ভাইরাল ভিডিয়ো। পুলিসকর্মীদের একটি ঘরে মারধরের ছবি ভাইরাল।

হাড় হিম করা সেই ছবি দেখে শিউরে উঠেছেন অনেকেই। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। তবে সূত্রের খবর, গতকাল আদিবাসীদের মিছিলে ধুন্ধুমার পরিস্থিতির জেরে একটি বাড়িতে আশ্রয় নেন পুলিসকর্মীরা। সেই বাড়িতে ঢুকে পুলিসকর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। কালিয়াগঞ্জ কাণ্ডে আরও একটি ভিডিয়োও ভাইরাল হয়। এক সিভিক ভলান্টিয়ারকে নির্মমভাবে মারধরের ছবি ভাইরাল। সূত্রের খবর, বুধবার অশান্তির সময় একটি বাড়িতে আশ্রয় নেন ওই সিভিক ভলান্টিয়ার। সেই বাড়িতেই তাঁকে পেটানো হয় বলে অভিযোগ।

কালিয়াগঞ্জের চারটি ওয়ার্ডে একশো চুয়াল্লিশ ধারা জারি করা হয়। চার, পাঁচ, ছয় ও এগারো নম্বর ওয়ার্ডে একশো চুয়াল্লিশ ধারা জারি হয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২৮ এপ্রিল পর্যন্ত ১৪৪ ধারা জারির সিদ্ধান্ত নেয় প্রশাসন। প্রসঙ্গত, কালিয়াগঞ্জে আদিবাসী নাবালিকাকে ধর্ষণ ও খুনে ঘটনায় কয়েকদিন ধরেই উত্তপ্ত কালিয়াগঞ্জ। মৃত নাবালিকার দেহ তুলে নিয়ে যাওয়াকে কেন্দ্রকে করে এলাকার মানুষের মধ্যে ক্ষোভ ছিলই। মঙ্গলবার তা ভয়ঙ্কর আকার নেয়।

আরও পড়ুন, Purba Bardhaman: সরকারের নির্দেশ অমান্য, কোম্পানির প্রতিনিধিদের বলা ওষুধ লিখছেন ডাক্তাররা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.