North Bengal Train Accident: 'ইঞ্জিনে সমস্যা ছিল, লাইনে দেখা যায় আগুনের ফুলকি' উত্তরবঙ্গে রেল দুর্ঘটনার চাঞ্চল্যকর অডিও টেপ ভাইরাল

শুনুন সেই ভাইরাল অডিও টেপ

Updated By: Jan 30, 2022, 04:23 PM IST
North Bengal Train Accident: 'ইঞ্জিনে সমস্যা ছিল, লাইনে দেখা যায় আগুনের ফুলকি' উত্তরবঙ্গে রেল দুর্ঘটনার চাঞ্চল্যকর অডিও টেপ ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ির ময়নাগুড়ির দোমোহনির কাছে লাইনচ্যুত হয় বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসে (Bikaner-Guwahati Express Derailed)। সেই দুর্ঘটনার কয়েক সপ্তাহের পর প্রকাশ্যে এল একটি চাঞ্চল্যকর অডিও টেপ। যে অডিও টেপ শুনে মনে হচ্ছে আগেই ইঞ্জিনে সমস্যার আভাস পেয়েছিল রেল প্রশাসন। যদিও সেই অডিও টেপের সত্যাতা যাচাই করেনি Zee ২৪ ঘন্টা। 

অডিও টেপটি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল অডিও টেপটি স্টেশন মাস্টার, গেট ম্যান এবং ট্রেনের চালকের মধ্যে কথোপকথন বলে দাবি। টেপ থেকে স্পষ্ট যে দুর্ঘটনার আগে ইঞ্জিনে সমস্যার কথা জানা যায়। আগুনের ফুলকিও দেখা গিয়েছিল। সমস্যা নিয়ে ট্রেনের চালককে আগেই সাবধান করা হয়েছিল। যদিও সেই অডিও টেপের সত্যাতা যাচাই করেনি Zee ২৪ ঘন্টা। এই বিষয়ে রেল প্রশাসনেরও কেউ মুখ খুলতে নারাজ।

গত ১৩ জানুয়ারি জলপাইগুড়ির ময়নাগুড়ির দোমোহনির কাছে লাইনচ্যুত হয় বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসে (Bikaner-Guwahati Express Derailed)। এই দুর্ঘটনায় একাধিক ব্যক্তির মৃত্যু হয়। আহত হন বহু। দুর্ঘটনায় মৃতদের জন্য ৫ লক্ষ, গুরুতর আহতদের জন্য ১ লক্ষ টাকা এবং আহতদের জন্য ২৫ হাজার টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণ (Ashwini Vaishnaw)। দুর্ঘটনার পরের দিনই ঘটনাস্থলেও যান তিনি। সব ধরনের সাহায্যের আশ্বাস দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (CM Mamata Banerjee)। 

আরও পড়ুন: Jyotipriya Mallick: রাজ্যপালের পাশে 'প্রফেশনাল কিলার' অর্জুন সিং,মঞ্চেই উঠলেন না জ্যোতিপ্রিয়

আরও পড়ুন: BMC Election: বিজেপির প্রচারে হামলার ঘটনা বিধাননগরে, অভিযোগ অস্বিকার তৃণমূলের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.