#উৎসব : নবমীর সন্ধ্যায় 'অসুর' বৃষ্টি, বিপাকে দর্শনার্থীরা

বজ্রবিদ্যুৎ সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্ভাবাস রয়েছে।

Updated By: Oct 14, 2021, 06:29 PM IST
#উৎসব : নবমীর সন্ধ্যায় 'অসুর' বৃষ্টি, বিপাকে দর্শনার্থীরা

নিজস্ব প্রতিবেদন : পূর্বাভাস মতই নবমীর সন্ধ্যায় বৃষ্টি শুরু। বিকেল গড়িয়ে সন্ধ্যা নামতেই নদীয়া, মেদিনীপুর, বর্ধমান সহ বিভিন্ন জায়গায় বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। সন্ধ্যায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে হুগলী, পুরুলিয়াতেও। বজ্রবিদ্যুৎ সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্ভাবাস রয়েছে।

নবমীর বিকেলে ঝোড়ো হাওয়ার সাথে বৃষ্টিপাত শুরু হয় মেদিনীপুর শহর সহ শহরতলীতে। বিপাকে পড়েন দর্শনার্থীরা। প্রসঙ্গত, পুজোর আগেই অষ্টমীর রাত থেকে পশ্চিম মেদিনীপুর সহ দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছিল আলিপুর আবহাওয়া দফতর। নবমীর সকাল থেকে সেভাবে বৃষ্টি না হলেও বিকেল হতেই শুরু হয় বৃষ্টি।

আরও পড়ুন, #উৎসব: বিধাননগরে থামবে না শিয়ালদহগামী ট্রেন! শ্রীভূমির ভিড় সামলাতে বড় সিদ্ধান্ত রেলের

অন্যদিকে, প্রবল বর্ষণে বর্ধমান শহরের বিভিন্ন পুজো মণ্ডপের সামনেও জল জমে যায়। ঠাকুর দেখতে বেরিয়ে আটকে পড়েন বিভিন্ন মণ্ডপে। বিকেল থেকে বৃষ্টি শুরু হয়েছে নদীয়াতেও। তেহট্ট এলাকায় প্রায় ১২৬টি দুর্গাপুজো হয়। এলাকার সব ধর্মের মানুষ একত্রে আনন্দ করেন পুজোয়। তবে পুজোর শেষ সন্ধ্যায়, আজ বৃষ্টিতে সবারই মন খারাপ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.