Smriti Irani: 'বাংলায় প্রধানমন্ত্রী আবাস যোজনার সুবিধা পাচ্ছেন না সাধারণ মানুষ'

হাওড়ায় জনসংযোগে স্মৃতি ইরানি। স্বাধীনতার ৭৫ বছরপূর্তি উপলক্ষ্য়ে মিছিল হাঁটলেন তিনি।

Updated By: Jul 12, 2022, 06:28 PM IST
Smriti Irani:  'বাংলায় প্রধানমন্ত্রী আবাস যোজনার সুবিধা পাচ্ছেন না সাধারণ মানুষ'

দেবব্রত ঘোষ: বাংলার পরিস্থিতি নিয়ে ফের সরব কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এ রাজ্যে কেন্দ্রীয় প্রকল্পের দুর্নীতির অভিযোগ করলেন তিনি। বললেন, 'প্রধানমন্ত্রী আবাস যোজনার সুবিধা পাচ্ছেন না সাধারণ মানুষ'।

হাওড়ায় জনসংযোগে স্মৃতি ইরানি। সোমবার হাওড়া ময়দান থেকে ভার্চুয়ালি শিয়ালদহ মেট্রোর উদ্বোধনও করেন তিনি। শুধু তাই নয়, উদ্বোধনের আগে শিয়ালদহ থেকে মেট্রোয় ফুলবাগান পর্যন্ত যাওয়ারও কথা ছিল কেন্দ্রীয় মন্ত্রী। ঘড়িতে তখন ৪টে ৩৫ মিনিট। বিকেলে শিয়ালদহ মেট্রো স্টেশনে পৌঁছন স্মৃতি ইরানি। কিন্তু এরপর যখন মেট্রোয় ওঠেন, তখন চরম বিশৃঙ্খলা শুরু হয়। শেষপর্যন্ত মেট্রো থেকে নেমে হাওড়া ময়দানে চলে যান তিনি।

আরও পড়ুন: Abhishek Banerjee in Dhupguri: শ্রীলঙ্কার মানুষ যা করেছে এদেশের মানুষও বিজেপির বিরুদ্ধে সেটাই করবে: অভিষেক

এদিন হাওড়ায় কালীমন্দির পুজো দেন স্মৃতি ইরানি। স্রেফ বিজেপি কর্মীর বাড়িতে মধ্য়াহ্নভোজ নয়,  স্বাধীনতার ৭৫ বছরপূর্তি উপলক্ষ্যে একটি মিছিলে অংশ নেন। মিছিলে শেষে সাংবাদিক সম্মেলনে স্মৃতি ইরানি বলেন, 'আমাদের দলের রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু রাজ্যে এসেছেন। দেশের ইতিহাসে এই প্রথমবার একজন আদিবাসী মহিলা, গরীব পরিবারের মেয়েকে দেশের সর্বোচ্চ সাংবিধানিক পদে প্রার্থী করার জন্য আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কাছে কৃতজ্ঞ। আশা করি, পশ্চিমবঙ্গের মানুষ দ্রৌপদী মুর্মুকে আর্শীবাদ করবেন'।

এর আগে, হায়দরাবাদে বিজেপি কর্মসমিতির বৈঠকেও বাংলার প্রসঙ্গ উঠেছিল। তখন কাশ্মীর ও কেরলের পরিস্থিতির সঙ্গে বাংলার তুলনা টেনেছিলেন স্মৃতি ইরানি। সাংবাদিক সম্মেলনে তিনি বলেছিলেন, 'বাংলা, কেরলে বিজেপি কর্মীদের খুন করা হয়েছে। কাশ্মীরে সন্ত্রাসবাদীদের শিকার বহু বিজেপি কর্মী'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.