Cooch Behar: কর্মীদের গায়ে হাত পড়লে ঘর থেকে বের করে পেটানো হবে, নিশীথগড়ে বিজেপিকে হুঁশিয়ারি উদয়নের

Cooch Behar: এদিন ভেটাগুড়িতে তৃণমূলের মিছিলে বেশি লোকজনের দেখা মেলেনি। এনিয়ে প্রশ্ন করা হয় উদয়ন গুহকে। এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে উদয়ন গুহ বলেন, এখানে মানুষ ভয়ে বের হতে পারেননি

Updated By: Nov 20, 2023, 04:20 PM IST
Cooch Behar: কর্মীদের গায়ে হাত পড়লে ঘর থেকে বের করে পেটানো হবে, নিশীথগড়ে বিজেপিকে হুঁশিয়ারি উদয়নের

দেবজ্যোতি কাহালি: ফের বিতর্কিত মন্তব্য উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহর। এবার বিজেপি কর্মীদের ঘর থেকে বের করে পেটানোর নিদান দিলেন মন্ত্রী। কেন্দ্রের কাছ থেকে রাজ্যের বকেয়া আদায়ের একটি বিক্ষোভে যোগ দিতে যান উদয়ন। সেখানেই তিনি বলেন, তৃণমূল কর্মীদের গায়ে হাত পড়লে কাউকে ছাড়া হবে না।

আরও পড়ুন- ইম্ফলের আকাশে UFO ! বন্ধ উড়ান, তাড়া করল রাফাল ফাইটার জেট

দিনহাটার ভেটাগুড়িতে এদিন একটি পদযাত্রায় অংশ নেন উদয়ন গুহ। সেখানেই তিনি সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে বলেন, মন্ত্রী হিসেবে একথা হয়তো আইনের খেলাপ হবে। তবুও বলছি। আজ আমাদের সঙ্গে যারা মিছিলে হেঁটেছে তাদের গায়ে যদি একটু আঁচড় পড়ে তাহলে বাড়ি থেকে বের করে করে পেটানো হবে।

এদিন ভেটাগুড়িতে তৃণমূলের মিছিলে বেশি লোকজনের দেখা মেলেনি। এনিয়ে প্রশ্ন করা হয় উদয়ন গুহকে। এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে উদয়ন গুহ বলেন, এখানে মানুষ ভয়ে বের হতে পারেননি। কারণ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক তাদের ভয়ে দেখিয়ে আটকে রেখেছেন। যারা আজ বেরিয়েছেন তাদের দেখে নিন। এদের গায়ে আঁচড় পড়লে ফল ভালো হবে না।

উদয়ন গুহর ওই মন্তব্য নিয়ে জেলা বিজেপির সভাপতি সুকুমার রায় বলেন, উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী এরকম বহু হুঙ্কার দিয়ে থাকেন। কিন্তু এখন কোচবিহারের যে পরিস্থিতি তাতে তৃণমূল জেনে গিয়েছে বিজেপি কর্মীদের উপরে আর সন্ত্রাস করা যাবে না। এখন নিজেরা ভয় পাচ্ছেন। ভারতীয় জনতা পার্টি কখনও কারও উপরে অত্যাচার করেনি। আমরা অন্য়ায়ের প্রতিবাদ করবে প্রতিরোধ গড়ে তুলবে। সেই জন্যই ভয় পাচ্ছেন উদয়ন গুহ। মানুষের ঘরদোর ভাঙ্গা থেকে শুরু করে আগে অনেক কিছুই করেছেন। এবার আর সেরকম হবে না। আমরা অন্যায় সহ্য করব না। সেইজন্যই আমরা প্রতিরোধ গড়ে তুলিছি। দিনহাটা, শীতলকুচি, সিতাইয়ে বিজেপির কর্মীদের উপরে হামলা হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.