দুর্যোগ কাটতেই দিঘায় হাজির, সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেলেন হাওড়ার ২ যুবক

স্থানীয়দের দাবি, নুলিয়ারা নিষেধ করলেও জলে নেমে যান ওই চার জন

Updated By: Jun 1, 2021, 08:31 PM IST
দুর্যোগ কাটতেই দিঘায় হাজির, সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেলেন হাওড়ার ২ যুবক
মুসলিম মল্লিক

নিজস্ব প্রতিবেদন: ইয়াস(Yaas) তছনছ করে গিয়েছে দিঘা, শঙ্করপুর-সহ রাজ্যের একাধিক পর্যটন কেন্দ্রকে। কিন্তু দুর্যোগ কেটে যাওয়ার পাঁচদিন পর দিঘায় হাজির হাওড়ার জগদীশপুরের ৪ বন্ধু। আর স্নান করতে সমুদ্রে নেমেই ঘটে গেল চরম বিপদ।

আরও পড়ুন-এখনই vaccine mixing বা Covishield-র Single-Shot নয়, স্পষ্ট জানাল কেন্দ্র

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার হাওড়ার লিলুয়া থানার জগদীশপুর হাট এলাকা থেকে দিঘায়(Digha) বেড়াতে আসেন ৪ জন। দুপুর আড়াইটে নাগাদ তাঁরা স্নান করতে নামেন সমুদ্রে। জলের টানে তাদের মধ্যে নূর মহম্মদ মিদ্দা ও মৈদুল নস্কর নামে দুজন সমুদ্রে তলিয়ে যান।

ওই দুজন জলে তলিয়ে যেতেই থানায় খবর দেন বাকী দুজন। খবর পেয়েই চলে আসে দিঘা মোহনা থানার পুলিস। বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর দুটি দেহ ভেসে ওঠে। পরে দেহ দুটি নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন-শো-কজের জবাব দিতে চলেছেন আলাপন, কী থাকতে পারে চিঠিতে?   

ওই চার জনের মধ্যে মুসলিম মল্লিক নামে একজন সংবাদমাধ্যমে বলেন, বন্ধু নূর মহম্মদের সঙ্গে এখানে একটা কাজে এসেছিলাম। এখানে স্বাভাবিকভাবে সমুদ্রে স্নান করতে নেমেছিলাম। তার মধ্যেই ওরা তলিয়ে যায়। প্রসঙ্গত, স্থানীয়দের দাবি, নুলিয়ারা নিষেধ করলেও জলে নেমে যান ওই চার জন। এনিয়ে কিছু বলতে অস্বীকার করে মৃতদের পরিবারের লোকজন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
  

.