এক জন হাতের শিরা কাটল, অপরজন খেল ঘুমের ওষুধ! ক্লাসরুমে ২ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

 স্কুল সূত্রে জানা গিয়েছে, ওই দুজনই দ্বাদশ শ্রেণির ছাত্রী।

Updated By: Oct 1, 2018, 04:28 PM IST
এক জন হাতের শিরা কাটল, অপরজন খেল ঘুমের ওষুধ! ক্লাসরুমে ২ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

 নিজস্ব প্রতিবেদন:  একই ক্লাস অন্য সেকশন। স্কুলের ভিতরই ক্লাস চলাকালীন এক জন যখন ব্লেড দিয়ে হাতের শিরা কেটেছে, অপর জন তখন বাড়ি থেকে আনা ঘুমের ওষুধ পুরে দিয়েছে মুখে।  প্রায় একই সময়ে স্কুলের দুই প্রান্তে আত্মহত্যার চেষ্টা করল দুই ছাত্রী। ভয়ঙ্কর ঘটনাটি  ঘটেছে  দেগঙ্গার চৌরাশিয়া হাইস্কুলে।  আহত  দুই ছাত্রীকেই বারাসত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:  পাড়ার পুজোর প্যান্ডেলের ভিতর চোখ যেতেই জ্ঞান হারালেন স্থানীয় বাসিন্দারা! ভয়ঙ্কর দৃশ্য

 স্কুল সূত্রে জানা গিয়েছে, ওই দুজনই দ্বাদশ শ্রেণির ছাত্রী।  সোমবার সকালে দুজনেই ক্লাসে উপস্থিত ছিলেন। একটু চুপচাপ থাকলেও তাদের আচরণে আর কোনও অস্বাভাবিকত্ব দেখেনি বলে দাবি পড়ুয়াদের।  দুই ক্লাসের মাঝের ফাঁকে এক ছাত্রী প্রথমে ব্লেড দিয়ে হাতের শিরা কেটে ফেলে।  রক্তাক্ত অবস্থাতেই বেঞ্চের ওপর লুটিয়ে পড়ে সে। সহপাঠীরা দেখে খবর দেন শিক্ষিকাদের।  খবর পেয়ে ছুটে যান প্রধান শিক্ষিকাও। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: পদ খোয়ালেন ব্লক যুব সভাপতি, ক্যানিং গুলিকাণ্ডে কড়া তৃণমূল

সেই মুহূর্তেই শিক্ষিকারা খবর পান, আরও এক ছাত্রী ক্লাসরুমে অসুস্থ হয়ে পড়েছে। তার মুখ দিয়ে গ্যাজলা বেরোতে থাকে।  কাছে যেতেই তার ব্যাগের পাশ থেকে উদ্ধার হয় ঘুমের ওষুধের প্যাকেট। তাকেও  হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রায় একই সময়ে দুই ছাত্রী কেন আত্মহত্যার চেষ্টা করল, তা স্কুল কর্তৃপক্ষের কাছে পরিস্কার নয়। সহপাঠীরাও পরিস্কারভাবে কিছু বলতে পারেনি। দেগঙ্গা থানায় স্কুলের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস। এর পিছনে কোনও প্রণয়ঘটিত ব্যাপার রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

.