Paschim Bardhaman: রিলস বানাতে গিয়েই ঘনাল কাল, দুরন্ত দামোদরের গ্রাসে দুই বোন...

Paschim Bardhaman: রিলস' কাড়ল প্রাণ। দামোদরে তলিয়ে গেল ২ যুবতী। ১ কিশোরীর উদ্ধার হল নিথর দেহ। এখনও পর্যন্ত নিখোঁজ আর এক।

Updated By: Jul 13, 2024, 05:10 PM IST
Paschim Bardhaman: রিলস বানাতে গিয়েই ঘনাল কাল, দুরন্ত দামোদরের গ্রাসে দুই বোন...

চিত্তরঞ্জন দাস: 'রিলস' কাড়ল প্রাণ। দামোদরে তলিয়ে গেল ২ যুবতী। ১ কিশোরীর উদ্ধার হল নিথর দেহ। এখনও পর্যন্ত নিখোঁজ আর এক। মৃত যুবতীর নাম বিউটি পাসওয়ান(২০)। রাঁচির বাসিন্দা। এখনও খোঁজ মেলেনি অন্ডালের রেল কলোনির জ্যোতি প্রসাদ নামের বছর ২৫ এর যুবতীর। 

এলাকাবাসীর বক্তব্য, রেল কলোনির জ্যোতি প্রসাদের বাড়িতে রাঁচি থেকে দুই আত্মীয় বিউটি পাশওয়ান এবং প্রিয়াঙ্কা পাশওয়ান আসেন। শনিবার সকালে তিনজনে মিলেই পশ্চিম বর্ধমান জেলার অন্ডালের বাসকা ফিল্টার হাউসের সামনে দামোদর  নদীর পাড়ে যায়। সেখানে গিয়ে মোবাইল হাতে নিয়ে রিলস বানাতে থাকে। তখনই প্রিয়াঙ্কা পড়ে যাচ্ছে দেখে নদীর জলে ঝাঁপ দেন জ্যোতি আর বিউটি। প্রিয়াঙ্কা কোনও রকমে নদীর পাড়ে উঠে এলেও তলিয়ে যেতে থাকে জ্যোতি আর বিউটি। 

প্রিয়াঙ্কার চিৎকার শুনে স্থানীয়রা নদীর জলে ঝাঁপায়। ততক্ষণে জ্যোতি আর বিউটি তলিয়ে যায়। বেশ কিছুক্ষণ পর বিউটিকে উদ্ধার করা গেলেও, উদ্ধার করা সম্ভব হয়নি জ্যোতিকে। আশঙ্কাজনক অবস্থায় বিউটিকে অন্ডাল ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসা করার মৃত বলে ঘোষণা করে। ঘটনাস্থলে পৌঁছায় অন্ডাল থানার পুলিস। তলিয়ে যাওয়া যুবতীর সন্ধানেও চলছে তল্লাশি। 

আরও পড়ুন:Madhuparna Thakur: মমতাকে 'বাগদা' উপহার মধুপর্ণার, দেশের সবচেয়ে কমবয়সী বিধায়কের তকমাও তাঁর...

প্রত্যক্ষদর্শী মিন্টু বসু বলেন, 'ওই তিনজন যুবতী রিলস বানাচ্ছিল দামোদর নদীর পাড়ে। তখনই প্রিয়াঙ্কার পা পিছলে যেতেই আরো দুই যুবতী নদীতে ঝাঁপ দেয়। প্রিয়াঙ্কা উঠে এলেও ওই দুই যুবতী তলিয়ে যায়। আমরা সকলে মিলে এক যুবতিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা করার মত বলে ঘোষণা করে। আর এক যুবতীর এখনো খোঁজ পাওয়া যায়নি ,খোঁজ চলছে।'

প্রসঙ্গত, গত বছরই রিলস বানাতে গিয়ে ভয়ংকর দুর্ঘটনার কবলে এক তরুণী। জানা যায়, তিনতলা থেকে পড়ে গিয়ে দুই পা ভেঙে যায় তরুণীর! শুধু তাই নয়, পা বাদ দেওয়ার মতো পরিস্থিতিও তৈরি হয়েছিল। আপৎকালীন অস্ত্রোপচার করে কোনওমতে পা বাঁচালেন চিকিৎসকরা।

জানা গিয়েছে,  ওই তরুণীর নাম তণ্বিতা বন্দ্যোপাধ্যায়। বাড়ি, উত্তর ২৪ পরগনার বিরাটিতে। কালিপুজোর পরের দিন, সোমবার দুপুরে বাড়ির তিনতলার ছাদে ওঠে রিলস বানাচ্ছিলেন তিনি। তারপর? অসাবধানতাবশত নিচে পড়ে যান বছর সাতাশের ওই তরুণী। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় আরজিকর হাসপাতালে। 

 

আরও পড়ুন, Keshpur Accident: ভয়ংকর দুর্ঘটনা, অ্যাম্বুল্যান্সের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ৬...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.