kanwar Yatra: বাইক চালিয়ে বিহার থেকে এসেছিলেন জল ঢালতে, মর্মান্তিক পরিণতি হল ২ শিবভক্তের

kanwar Yatra: স্থানীয় সূত্রে খবর, গতকাল তারাপীঠ মন্দিরে বিহার থেকে ৩টি বাইকে চড়ে জল ঢালতে আসেন ৫ যুবক। আজ দুপুরে রামপুরহাটের মুনসুবা মোড়ের কাছে একটি পেট্রোল পাম্পে বাইকে তেল ভরে বাইক চালিয়ে ১৪ নম্বর জাতীয় সড়কে উঠছিলেন

Updated By: Jul 31, 2024, 05:14 PM IST
kanwar Yatra: বাইক চালিয়ে বিহার থেকে এসেছিলেন জল ঢালতে, মর্মান্তিক পরিণতি হল ২ শিবভক্তের

প্রসেনজিত্ মালাকার: কাঁওয়ার যাত্রা শুরু হতেই বিভিন্ন কারণে খবর উঠে আসছেন কাঁওয়ারযাত্রীরা। উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশে বিভিন্ন গোলমালের সঙ্গে জড়িয়ে পড়েছে তারা। এবার বাংলায় এক মর্মান্তিক দুর্ঘটনার শিকার হলেন বাইক আরোহী ২ কাঁওয়ার যাত্রী। বুধবার  দুপুরে ওই দুর্ঘটনা ঘটেছে রানীগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কে বীরভূমের রামপুরহাট মুনসুবা মোড়ের কাছে।

আরও পড়ুন-খোদ শিবজি স্বপ্নাদেশ দিয়েছেন.....তাজমহলে গঙ্গাজল ছিটোবই, নাছোড় কাঁওয়ারযাত্রী

এদিন দুপুরে বাইক আরোহী ওই দুই শিবভক্তদের পিষে দেয় একটি পাথর বোঝাই লরি। মৃতদের নাম বিশাল কুমার ও নীতীশ কুমার। দুজনের বাড়ি বিহারের কাটিহার জেলার কুরসেলাগড় গ্রামে।  কীভাবে তাদের লরি পিষে দিল অনেকেই স্পষ্ট করে বলতে পারেছেন  না।

স্থানীয় সূত্রে খবর, গতকাল তারাপীঠ মন্দিরে বিহার থেকে ৩টি বাইকে চড়ে জল ঢালতে আসেন ৫ যুবক। আজ দুপুরে রামপুরহাটের মুনসুবা মোড়ের কাছে একটি পেট্রোল পাম্পে বাইকে তেল ভরে বাইক চালিয়ে ১৪ নম্বর জাতীয় সড়কে উঠছিলেন। সেইসময় একটি পাথর বোঝাই লরি বিশাল ও নীতীশকে পিষে দিয়ে চলে যায়।

ঘটনার খবর পেয়ে ছুটি আসে রামপুরহাট থানার পুলিস ও দমকল বাহিনী। ঘাতক লরিটির খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

উল্লেখ্য, সোমবার এক তুঘলকি কাণ্ড করেছেন উত্তরপ্রদেশের এক কাঁওয়ার যাত্রী।

ওই কাঁওয়ারযাত্রী দাবি করেন তিনি তাজমহলে গঙ্গাজল ছিটোবেন। ওই কাঁওয়ারযাত্রী বলেন, তাঁকে খোদ শিব স্বপ্নাদেশ দিয়েছেন তাজমহলে গঙ্গাজল ছিটোতে। তবে শেষপর্যন্ত ওই মহিলা যাত্রীকে আটকে দেন তাজমহলের প্রহরীরা। তাজমহল নিয়ে অনেক আগে থেকেই আপত্তি তুলেছে সংঘ পরিবার। সেখানে বলা হয়েছে তাজমহল আসলে একটি পুরনো মন্দির। সেটির নাম আসলে ছিল তেজো মহালয়া। সেই থেকেই তাজমহল কথাটা এসেছে। একটি হিন্দুত্ববাদী সংগঠনের সদস্য মিনা রাঠোর নামে ওই মহিলা সংবাদমাধ্যমে বলেন,  তেজো মহালয়ায় এসেছিলাম গঙ্গাজল ছিটোতে।  প্রভু শিব আমার স্বপ্নে এসেছিলাম। তাঁর কথাতেই এখানে এসেছিলাম জল ছিটোতে। কিন্তু পুলিস আমাকে যেতে দিচ্ছে না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.