Cooch Behar: বৃহন্নলা সেজে 'তোলাবাজি'! হাতেনাতে ধরা পড়ল দুই যুবক

বেধড়ক মারধরের অভিযুক্তদের  নিয়ে যাওয়া হল থানায়। 

Updated By: Oct 23, 2021, 06:10 PM IST
Cooch Behar: বৃহন্নলা সেজে 'তোলাবাজি'! হাতেনাতে ধরা পড়ল দুই যুবক

নিজস্ব প্রতিবেদন: বৃহন্নলা সেজে প্রতারণা! কোচবিহারে হাতেনাতে ধরা পড়ল ২ যুবক। বেধড়ক মারধরের পর তাদের থানায় নিয়ে গেলেন আসল বৃহন্নলারাই। ঘটনায় হতবাক স্থানীয় বাসিন্দারা।

জানা গিয়েছে, কোচবিহারের তুফানগঞ্জের রানীর হাট এলাকার বাজারে দিনভর ঘুরে বেড়াত দুই যুবক। অভিযোগ, বৃহন্নলা সেজে স্থানীয় ব্যবসায়ীদের কাছ থেকে নাকি টাকা হাতিয়ে নিত তারা। প্রথম বিষয়টি ঘৃণাক্ষরেও টের পাননি কেউ। বরং বৃহন্নলা ভেবে টাকা দিয়েছিলেন অনেকেই। কিন্তু এদিন যখন বাজারে গিয়ে টাকা  জন্য রীতিমতো জোরজুলুম করতে থাকে, তখন সন্দেহ হয় ব্যবসায়ীদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন আসল বৃহন্নলারা। হাতেনাতে ধরা পড়ে যায় ওই যুবক। প্রথমে বেধড়ক মারধর করা হয় তাদের, এরপর জামা-প্যান্ট খুলে, কোমরে গামছা বেঁধে নিয়ে যাওয়া হয় থানায়।

আরও পড়ুন: Raina Murder : সুপারি কিলার লাগিয়ে খুন ব্যবসায়ী সব্যসাচী, দাবি বাবার

কোচবিহার জেলার বৃহন্নলা সমাজের প্রতিনিধি চাঁদনি বিশ্বাস জানিয়েছেন, 'গত কয়েক দিন ধরেই ছেলেরা লোকদের বাড়িতে যাচ্ছে। বাজার থেকে টাকা তুলছে। সবাই জানে, এরা বৃহন্নলা, সেই হিসেবে টাকা-পয়সাও দেয়। এরা বাজারে এসে উৎপাত করছিল। স্থানীয় বাসিন্দারাই আমাদের খবর দেয়। এদের কাছে আইনে হাতে তুলে দিয়েছি'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.