Raina Murder : সুপারি কিলার লাগিয়ে খুন ব্যবসায়ী সব্যসাচী, দাবি বাবার

দুই ভাইপো দীনবন্ধু এবং সোমনাথ সুপারি কিলার লাগিয়েই তার ছেলেকে খুন করিয়েছে।

Updated By: Oct 23, 2021, 04:18 PM IST
Raina Murder : সুপারি কিলার লাগিয়ে খুন ব্যবসায়ী সব্যসাচী, দাবি বাবার
সব্যসাচী মন্ডল

নিজস্ব প্রতিবেদন : পূর্ব বর্ধমানের রায়নায় দেরিয়াপুর গ্রামে ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল খুনের ঘটনায় নয়া মোড়। মৃতের বাবার দাবি, তাঁর দুই  ভাইপো-ই সুপারি কিলার লাগিয়ে ছেলে সব্যসাচীকে খুন করিয়েছে। কারণ সম্পত্তি নিয়ে কাকা ও তাঁর ছেলেদেরর সাথে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল সব্যসাচীর। এমনকি, তাঁকে যে খুন করা হবে এমন আশঙ্কাও প্রকাশ করেছিলেন হাওড়া শিবপুরের ব্যবসায়ী সব্যসাচী মন্ডল।

অভিযোগ, গত আগস্ট মাসে তাঁর বাড়িতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। তখনই তিনি অভিযোগ করেছিলেন যে সম্পত্তিগত কারণে তাঁর পরিবারের অন্য সদস্যরা তাঁকে খুনের চক্রান্ত করছে। তাঁর বাড়িতে সেই হামলার ছবি, আগুন ধরিয়ে দেওয়ার ছবি ধরা পড়েছিল সিসিটিভিতে। এরপরই শুক্রবার রাতে রায়নায় দেশের বাড়িতে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় সব্যসাচী মন্ডলকে। 

এরপরই মৃতের বাবা দেবকুমার মণ্ডল একটি চাঞ্চল্যকর দাবি করেন। তিনি দাবি করেছেন যে, বর্তমানে তাঁদের পরিবারে সম্পত্তি নিয়ে চরম বিবাদ চলেছে। ২০১৬ সালে তাঁর মায়ের মৃত্যুর পর তাঁর ভাইপোরা ছেলে সব্যসাচীকে শ্মশানেই বেধড়ক মারধর করে। তাই তিনি মনে করছেন যে, তাঁর দুই ভাইপো দীনবন্ধু এবং সোমনাথ সুপারি কিলার লাগিয়েই তার ছেলেকে খুন করিয়েছে।

আরও পড়ুন, Gariahat Murder : রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্নেই অপরাধে হাতেখড়ি উচ্চাকাঙ্ক্ষী ভিকির?

প্রসঙ্গত, পলিথিন ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল শুক্রবার তাঁর বন্ধু রাজবীর সিংকে নিয়ে তাঁর গ্রামের বাড়ি দেরিয়াপুরে যান। রাতে গ্রামের বাড়ির ছাদে যখন রান্নাবান্না চলছিল, তখন কেউ ডাকছে বলে, সব্যসাচী মণ্ডলের গাড়িচালক তাঁকে ছাদ থেকে ডেকে নীচে নিয়ে যান। তারপরই ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন বন্ধু রাজবীর সিং ও রাধুনি পার্থ সান্যাল। ইতিমধ্য়েই এই ঘটনায় সব্যসাচীর গাড়িচালক ও দেশের বাড়ির রাঁধুনিকে আটক করেছে পুলিস। শুরু হয়েছে তদন্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.