Raniganj Incident: লোহা কুড়োতে গিয়ে বিপত্তি, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত দুই যুবকের

জোরকদমে চলছে জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ। সম্প্রসারণের জন্য ভেঙে ফেলা হচ্ছে রাস্তার পার্শ্ববর্তী সমস্ত ঘরবাড়ি। আর তার জেরেই ঘটল মর্মান্তিক ঘটনা। ভাঙ্গা বাড়ির  দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল দুই যুবকের। ঘটনাটি ঘটেছে আসানসোলের রানীগঞ্জের সাহেবগঞ্জ মোড় এলাকায়। ঘটনাস্থলে এসে পৌঁছায় রানীগঞ্জ থানার বল্লভপুর ফাঁড়ির পুলিস। 

Updated By: Sep 14, 2024, 05:13 PM IST
Raniganj Incident: লোহা কুড়োতে গিয়ে বিপত্তি, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত দুই যুবকের
ফাইল ছবি

বাসুদেব চট্টোপাধ্যায়: জোরকদমে চলছে জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ। সম্প্রসারণের জন্য ভেঙে ফেলা হচ্ছে রাস্তার পার্শ্ববর্তী সমস্ত ঘরবাড়ি। আর তার জেরেই ঘটল মর্মান্তিক ঘটনা। ভাঙ্গা বাড়ির  দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল দুই যুবকের। ঘটনাটি ঘটেছে আসানসোলের রানীগঞ্জের সাহেবগঞ্জ মোড় এলাকায়। ঘটনাস্থলে এসে পৌঁছায় রানীগঞ্জ থানার বল্লভপুর ফাঁড়ির পুলিস। 

আরও পড়ুন,  Katwa: জেলে বসেই তোলাবাজির চক্র চালাচ্ছে সাদ্দাম, ফাঁদে পড়ে গ্রেফতার পুর ভাইস চেয়ারম্যানের ভাগ্নে

৬০ নম্বর জাতীয় সড়কের সম্প্রসারণ এর কাজে ভাঙা হচ্ছে সড়কের দুইপাশের সমস্ত ঘরবাড়ি। একটি বাড়ির ভাঙা অংশে লোহা কুড়োতে যায় দুই যুবক। সেই সময় ওই বাড়ির ভাঙা দেওয়াল পড়ে যায় তাদের ওপরে। স্থানীয়রা তৎক্ষণাৎ ঘটনাস্থলে গেলে দেখেন দেওয়ালের নিচে চাপা পড়ে আছেন ওই দুই যুবক। পুলিসকে ফোন করার পর উদ্ধারকারীর দল পৌঁছোয় ঘটনাস্থলে। অচেতন অবস্থায় উদ্ধার করা হয় দুই যুবককে। পুলিস তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। এরপরেই ঘটনাস্থলে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা। পুলিস সেই বিক্ষোভ মোকাবিলা করতে তৎপর হয়। 

আরও পড়ুন,  South 24 Parganas: উত্তাল সমুদ্রে ডুবল ট্রলার! গভীর জল থেকে বাংলাদেশি মৎস্যজীবীদের উদ্ধার করল ভারত...

স্থানীয়দের দাবি, বেশ কয়েকজন সেখানে ভাঙ্গা বাড়ির লোহার টুকরো কুড়োচ্ছিল, সেই সময় দেওয়ালটা তাদের উপরে চাপা পড়ে যায়। তবে পুলিস জানিয়েছে, 'আর কেও আর চাপা পরে নেই ঘটনাস্থলে'। পুলিস ও প্রশাসন সমস্ত বিষয়টি নজর রাখছে বলে জানিয়েছে। 

অন্যদিকে, বাঁকুড়ার কোতুলপুরে ঘরের মধ্যে ঘুমোচ্ছিলেন বছর পয়ষট্টির এক বৃদ্ধা ৷ গভীর রাতে বৃষ্টির জেরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে তাঁর মাটির বাড়ি ৷ ভেঙে পড়া দেওয়ালের মাটির নীচে চাপা পড়ে মৃত্যু হয় বৃদ্ধা রুবি সিংয়ের ৷  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.