Katwa: জেলে বসেই তোলাবাজির চক্র চালাচ্ছে সাদ্দাম, ফাঁদে পড়ে গ্রেফতার পুর ভাইস চেয়ারম্যানের ভাগ্নে

Katwa: ঘটনায় কাটোয়ার বিধায়ক তথা পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, আমরা খুব আতঙ্কে আছি। শুনেছি জেলে বসেই আমাকে আর দিগন্ত পালকে খুন করার পরিকল্পনা করছে সাদ্দাম এবং জঙ্গল সেখ

Updated By: Sep 14, 2024, 04:52 PM IST
Katwa: জেলে বসেই তোলাবাজির চক্র চালাচ্ছে সাদ্দাম, ফাঁদে পড়ে গ্রেফতার পুর ভাইস চেয়ারম্যানের ভাগ্নে

সন্দীপ ঘোষ চৌধুরী: খুনের হুমকি দিয়ে ব্যবসাদারের কাছে তোলাবাজির অভিযোগ। গ্রেফতার কাটোয়া পুরসভার ভাইস চেয়ারম্যানের ভাগ্নে বাপ্পা ওরফে অমিত মণ্ডল নামে এক যুবক। সাদ্দাম সেখ নামে বর্ধমান জেলের বিচারাধীন এক বন্দির নির্দেশে অমিত মণ্ডল শহরের ব্যবসাদারদের কাছ থেকে তোলাবাজির কারবার চালাত বলে পুলিস জানতে পেরেছে। সাদ্দামের সঙ্গে মোবাইলে কথোপকথনের রেকর্ডের তথ্য পেয়েছে বলেও পুলিসের দাবি।

আরও পড়ুন-রাজ্যসভা থেকে ইস্তফার পর ফের মমতার 'মুগ্ধ' জহর

শহরের এক ব্যবসাদারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে কাটোয়া থানার পুলিস বাপ্পা ওরফে অমিত মণ্ডলকে শনিবার সন্ধ্যের সময় কাটোয়ার সার্কাস ময়দান এলাকা থেকে গ্রেফতার করে। ধৃত অমিত মণ্ডলকে পুলিশ ১৪ দিনের নিজেদের হেফাজত চেয়ে আজ কাটোয়া মহকুমা আদালতে পেশ করলে বিচারক ৯ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

তোলাবাজির তদন্তে নেমে পুলিস অমিতের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ পেয়েছে। খুনের মামলায় অভিযোগে বর্ধমান কেন্দ্রীয় জেলে থাকা বিচারাধীন বন্দি সাদ্দাম সেখকে গ্রেফতার করার আবেদন করলে আদালত তা মঞ্জুর করেছে। ধৃতের মামা কাটোয়া পুরসভার ভাইস চেয়ারম্যান লক্ষীন্দর মণ্ডল বলেন, আমি কিছু জানিনা, ও খুব নিরীহ ছেলে। আমার কাছে থাকে, আমি তো আপনার মুখে এসব শুনে অবাক।

এই ঘটনায় কাটোয়ার বিধায়ক তথা পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, আমরা খুব আতঙ্কে আছি। শুনেছি জেলে বসেই আমাকে আর দিগন্ত পালকে খুন করার পরিকল্পনা করছে সাদ্দাম এবং জঙ্গল সেখ। কাটোয়ার কিছু ব্যবসাদার এদের টাকা দিয়ে মদত দিচ্ছে। তবে ভাইস চেয়ারম্যান এই ঘটনায় জড়িত নয় বলে জানিয়েছেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় ।অভিযোগকারী ব্যবসাদার এ বিষয়ে কিছু বলতে চায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.