শোভনকে ছাড়াই বেহালার রণ উতরাতে কোমর বাঁধল তৃণমূল

দেবারতি ঘোষ

Updated By: Mar 25, 2019, 09:26 PM IST
শোভনকে ছাড়াই বেহালার রণ উতরাতে কোমর বাঁধল তৃণমূল

দেবারতি ঘোষ

নেতা অসুস্থ হলে তো দল অসুস্থ হয়ে পরতে পারে না। সোমবার এই বার্তা দিয়েই শোভন চট্টোপাধ্যায়কে ছাড়া বেহালায় লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল তৃণমূল কংগ্রেস। বেহালা শরত্ সদনে এদিনের সভায় হাজির ছিলেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সী, কলকাতা দক্ষিণের তৃণমূল কংগ্রেস প্রার্থী মালা রায় ও তৃণমূল নেতা নির্বেদ রায়। উল্লেখযোগ্যভাবে বৈঠকে হাজির ছিলেন শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ও।

এদিনের বৈঠকে হাজির নেতা কর্মীদের শোভনকে ছাড়াই নির্বাচনে ঝাঁপানোর স্পষ্ট বার্তা দেন পার্থ চট্টোপাধ্যয়ায়। বলেন দলের নেতা অসুস্থ বলে তো দল অসুস্থ হয়ে পরতে পারে না। পার্থবাবু জানিয়েছেন, বৈঠকে আমন্ত্রন জানানো হলেও শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন তিনি অসুস্থ। সূত্রের খবর, কোনও তৃণমূল নেতার ফোন ধরছেন না শোভনবাবু। এমনকী প্রার্থী মালা রায় ও তাঁর স্বামী নির্বেদ রায় শোভনবাবুকে ফোন করলেও তিনি ফোন ধরেননি।

আরও পড়ুন - বাবুল সুপ্রিয়র মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে কমিশনকে চিঠি দিলেন অভিষেক

এদিনের বৈঠকে হাজির ছিলেন বেহালা পূর্ব ও পশ্চিম বিধানসভা কেন্দ্র এলাকার ২১ জন কাউন্সিলর। পার্থ বাবু জানান, এবার থেকে সংশ্লিষ্ট এলাকার তৃণমূল সভাপতিদের সঙ্গে দায়িত্ব পালন করবেন রত্ন চট্টোপাধ্যায়। বৈঠকের পর রত্নাদেবী জানিয়েছেন, "দলের অনুগত সৈনিক তিনি। দল যে দায়িত্ব দিয়েছে তা তিনি পালন করবেন।"

 

.