বাবুল সুপ্রিয়র মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে কমিশনকে চিঠি দিলেন অভিষেক

দিকে সোনা বিতর্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বার বার বিভিন্ন সভায় এমনকী টুইটেও আক্রমণ করেছেন বাবুল সুপ্রিয়।

Updated By: Mar 25, 2019, 10:56 PM IST
বাবুল সুপ্রিয়র মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে কমিশনকে চিঠি দিলেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন : অনুমোদন না নিয়ে থিম সং প্রকাশ করায় এমনিতেই বিপাকে আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। থিম সং বিতর্কে নির্বাচন কমিশনের শো কজের জবাব দিলেও বাবুলের উত্তরে নাকি সন্তুষ্ট নয় কমিশন। প্রয়োজনে দ্বিতীয়বার বাবুলকে শোকজ করতে পারে নির্বাচন কমিশন। এদিকে সোনা বিতর্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বার বার বিভিন্ন সভায় এমনকী টুইটেও আক্রমণ করেছেন বাবুল সুপ্রিয়। ব্যক্তিগত আক্রমণ ও লাগাতার নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগেই বাবুল সুপ্রিয়র প্রার্থীপদ প্রত্যাহারের জন্য নির্বাচন কমিশনে আবেদন জানালেন ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি বাবুলকে আইনি নোটিশ পাঠাল অভিষেক। বাবুল যা বলেছেন তার জন্য আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলা করবেন অভিষেক।     

প্রসঙ্গত, কলকাতা বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর ব্যাগে সোনা পাওয়া যায় বলে অভিযোগ ওঠে। আর এই অভিযোগকে প্রচারে হাতিয়ার করে বিরোধীরা। বিশেষ করে গেরুয়া শিবির। আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় বিভিন্ন সভায় এই বিমানবন্দর কাণ্ড নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় এমনকী রাজ্যের শাসক দলকে তীব্র ভাষায় আক্রমণ করেন। পাশাপাশি টুইটও করেন তিনি। যা নির্বাচনী বিধিভঙ্গ করছে।    

আরও পড়ুন - ফোন ধরছেন না পশ্চিমবঙ্গের বিজেপি নেতারা, বেকায়দায় সুরেন্দ্রসিং আহলুওয়ালিয়া

রবিবারই বিমানবন্দর কাণ্ডে মুখ খুলেছেন খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। কেন্দ্রীয় শুল্ক দফতরকে পাল্টা চ্যালেঞ্জ ছোড়েন তিনি। রবিবারই এই নিয়ে আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। সোমবার নির্বাচন কমিশনের কাছে এবিষয়ে নালিশ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি ব্যক্তিগত আক্রমণ ও লাগাতার নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে বাবুল সুপ্রিয়র প্রার্থীপদ প্রত্যাহারের জন্য নির্বাচন কমিশনে আবেদন জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।         

 

.