বীরভূমে ‘অক্সিজেন’ পেল বিজেপি

ময়ূরেশ্বর-২ গ্রাম পঞ্চায়েতের ‘পদ্মগড়ে’ ঘাসফুল ফুটিয়েছেন তৃণমূলের কেষ্ট।

Updated By: May 17, 2018, 11:58 AM IST
বীরভূমে ‘অক্সিজেন’ পেল বিজেপি

নিজস্ব প্রতিবেদন: পরিবর্তনের পাল্টা পরিবর্তন চেয়ে রায় দিয়েছে ‘বীরভূমি’। ব্যালট খুলতেই মিলল তার প্রমাণ। যেখানে ৪২টি আসনের মধ্যে ৪১টি জেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়েছে রাজ্যের শাসক দল, সেখানেই তৃণমূলের হাত থেকে ২টি গ্রাম পঞ্চায়েত ছিনিয়ে নিল বিজেপি। বীরভূমের ময়ূরেশ্বরের মল্লারপুর-১ এবং মহম্মদবাজারের গণপুরের দখল নিল ভারতীয় জনতা পার্টি। অন্যদিকে, এই ২ গ্রাম পঞ্চায়েত হাতছাড়া হলেও বিজেপির দখলে থাকা  ময়ূরেশ্বর-২ গ্রাম পঞ্চায়েত নিজের দখলে করল তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন- সিপিএম জিততেই, অন্য প্রার্থীকে জয়ী ঘোষণা করতে 'চাপ'

সর্বশেষ পাওয়া ফল অনুযায়ী, ময়ূরেশ্বরের মল্লারপুর-১ গ্রাম পঞ্চায়েতের ১৩টি আসনের মধ্যে ৭টি আসনে জয়ী বিজেপি। ২টি আসনে এগিয়ে তৃণমূল। মহম্মদবাজারেও তৃণমূলকে প্রায় নিশ্চিহ্ন করে দিয়েছে গেরুয়া শিবির।  এখানে ৭টি আসনের মধ্যে ৪টি আসনে জয় লাভ করেছে বিজেপি। মাত্র একটি আসনেই এগিয়ে শাসক দল। 

আরও পড়ুন- কাউন্টিংহলে এসডিপিওকে দেখেই পা জড়িয়ে ধরল ‘সে’, মিলল স্নেহের পরশ

অন্যদিকে,  ময়ূরেশ্বর-২ গ্রাম পঞ্চায়েতের ‘পদ্মগড়ে’ ঘাসফুল ফুটিয়েছেন তৃণমূলের কেষ্ট।  এখানে ১৫টি আসনের মধ্যে ৩টি আসনে  আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়েছিল তৃণমূল। এবার বাকি ১২টি আসনের মধ্যেও সংখ্যাগরিষ্ঠ আসন (৭টি) জিতে  ময়ূরেশ্বর-২ গ্রাম পঞ্চায়েতের দখল নিল অনুব্রত মণ্ডলরা।

.