ঘুষ নেওয়ার অভিযোগ ট্রাফিক পুলিসের বিরুদ্ধে! জনতার রোষে টনক নড়ল কাটোয়া প্রশাসনের

গতকালের ঘটনার পর আজ সকাল থেকে তত্পর দেখা যায় কাটোয়া প্রশাসনকে। কাটোয়া শহর জুড়ে বিভিন্ন জায়গায় পুলিশ কর্তাদের টহলদাড়ি চোখে পড়ে। এর পাশাপাশি কাটোয়ার প্রশাসনিক কর্তারা রাস্তায় নেমে সমস্ত গাড়ির কাগজপত্র পরীক্ষাও করছেন

Updated By: Nov 4, 2018, 06:10 PM IST
ঘুষ নেওয়ার অভিযোগ ট্রাফিক পুলিসের বিরুদ্ধে! জনতার রোষে টনক নড়ল কাটোয়া প্রশাসনের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রক্ষকই ভক্ষক। ফের ট্রাফিক পুলিসের বিরুদ্ধে এমন অভিযোগ উঠে এল। শনিবার দুপুরে কাটোয়া শহরের স্টেশন বাজার এলাকায় গাড়ির পরীক্ষার নামে টাকা তোলার অভিযোগ উঠে কাটোয়া ট্রাফিক পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় ক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টা দেড়েক পথ অবরোধ করে। স্থানীয় বিধায়ক ও কাটোয়ার এডিশনাল এস.পি (গ্রামীণ) রাজনারায়ণ মুখার্জির হস্তক্ষেপে ঘটনা আয়ত্তে আনা সম্ভব হয়। রাজনারায়ন মুখার্জী জানান "টাকা তোলার ঘটনা প্রমাণিত হলে দোষী পুলিশ এর বিরুদ্ধে  শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।" এর পর অবরোধ উঠে যায়।

আরও পড়ুন- দাম্পত্য কলহ মেটাতে সালিশি সভা, দুই পরিবারের সংঘর্ষে আহত ১১

 গতকালের ঘটনার পর আজ সকাল থেকে তত্পর দেখা যায় কাটোয়া প্রশাসনকে। কাটোয়া শহর জুড়ে বিভিন্ন জায়গায় পুলিশ কর্তাদের টহলদাড়ি চোখে পড়ে। এর পাশাপাশি কাটোয়ার প্রশাসনিক কর্তারা রাস্তায় নেমে সমস্ত গাড়ির কাগজপত্র পরীক্ষাও করছেন। 'সেভ ড্রাইভ সেভ লাইফ' এর কথা মাথায় রেখে প্রশাসনিক কর্তারা সাধারণ মানুষকে গাড়ির কাগজ পত্র সঠিক রাখার কথা, গাড়ি চালানোর সময় গাড়ির গতি নিয়ন্ত্রণে রাখার কথাও বোঝানোর চেষ্টা করছেন। কাটোয়া ট্রাফিক পুলিসের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তার পরিপ্রেক্ষিতে কাটোয়া প্রশাসনের তরফ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। কাটোয়ার এডিশনাল এস.পি ( গ্রামীণ) রাজনারায়ণ মুখার্জি, এস.ডি.পি.ও ত্রিদিব সরকার, আই. সি  শৈবাল বাগচী, ট্রাফিক ও.সি সংগ্রাম মাইতির উদ্যোগে বিভিন্ন সময় শহর জুড়ে অভিযান চালাচ্ছেন। কোথায় কোনোও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে এবং গাড়ির কাগজপত্র ও গাড়ি চালানোর নিয়মাবলী সম্পর্কে সচেতনতা বৃদ্ধির জন্যই কাটোয়া পুলিসের এই উদ্যোগ।

.