Siliguri: আতঙ্ক! দার্জিলিংয়ে লাইনচ্যুত টয় ট্রেন...

Siliguri: ঘুম স্টেশনের কাছে লাইনচ্যুত হয়ে পড়ে টয় ট্রেন। জানা যায়, ঘুম স্টেশন থেকে টয় ট্রেনটি ছাড়তেই ট্রেনটির ইঞ্জিন লাইনচ্যুত হয়ে পড়ে। শনিবার সকালে পর্যটকদের নিয়ে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দেয় ট্রেনটি।

Updated By: Sep 30, 2023, 04:42 PM IST
Siliguri: আতঙ্ক! দার্জিলিংয়ে লাইনচ্যুত টয় ট্রেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার দার্জিলিংয়ের ঘুম স্টেশনের কাছে লাইনচ্যুত হয়ে পড়ে টয় ট্রেন। জানা যায়,  ঘুম স্টেশন থেকে টয় ট্রেনটি ছাড়তেই ট্রেনটির ইঞ্জিন লাইনচ্যুত হয়ে পড়ে। শনিবার সকালে পর্যটকদের নিয়ে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দেয় টয় ট্রেনটি। ঘুম স্টেশন পর্যন্ত সবটা ঠিকঠাক থাকলেও , ঘুম স্টেশন থেকে ট্রেন ছাড়তেই ট্রেনের ইঞ্জিনটি লাইনচ্যুত হয়ে যায়। অন্য দিকে, ইঞ্জিন লাইনচ্যুত হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা ট্রেনে। যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই টয় ট্রেনের সফর বাতিল করেন।

আরও পড়ুন: ঝড়ের আশঙ্কা, হবে বৃষ্টি! পুজোও কি ভাসবে? জেনে নিন আগামী ক'দিনের আবহাওয়ার লেটেস্ট আপডেট...

এক পর্যটক শ্রেয়সী চক্রবর্তী জানান-- পরিবার নিয়ে দার্জিলিং বেড়াতে এসেছিলাম। টয় ট্রেনে চেপে ফেরার ইচ্ছে ছিল। কিন্তু ইঞ্জিনের এভাবে লাইনচ্যুত হওয়ায় খুবই ভয় পেয়ে গিয়েছি। তাই সড়কপথেই ফেরার সিদ্ধান্ত নিয়েছি। 

আর এক পর্যটক অমলেশ কুন্ডু বলেন-- এভাবে পাহাড়ি রাস্তায় ট্রেনের লাইনচ্যুত হওয়ার ঘটনা মোটেই উড়িয়ে দেওয়ার মতো নয়। পরিবার নিয়ে যাত্রা করছি। কাজেই দুঃশ্চিন্তা তো থাকবেই। ইউনেসকো হেরিটেজ এই টয় ট্রেনের মাঝে-মধ্যেই লাইনচ্যুত হওয়ার খবর শুনি। কিন্তু এবার যে আমাদের সঙ্গেই এমনটা ঘটবে তা ভাবতে পারিনি। বারংবার এমন হলে টয় ট্রেনের আকর্ষণ কমে যাবে। রেলের কাছে আমাদের অনুরোধ, তারা যেন এই ট্রেন পরিষেবার পরিকাঠামো খতিয়ে দেখে।

আরও পড়ুন: Malbazar: বাগানে হেঁটে বেড়াচ্ছে চিতাবাঘ! আতঙ্ক ছড়িয়ে এবার দিনের বেলাতেই দর্শন দিল সে...

অন্য দিকে, উত্তর-পূর্ব ভারতের রেলের জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে ফোনে জানান-- 'দার্জিলিং থেকে শিলিগুড়িগামী টয় ট্রেনটি ঘুম স্টেশন পেরোতেই লাইনচ্যুত হয়ে পড়ে। উদ্ধারের কাজ চলছে। যাত্রীদের বিকল্প ট্রেনের কথা জানানো হলেও তাঁদের অনেকেই সড়কপথে যাওয়ার সিদ্ধান্ত নেন। তাঁদের টিকিটের টাকা ফিরিয়ে দেওয়া হবে।' 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.