Nadia Murder: নতুন টোটো ছিনতাই করতে খুন? খালপাড়ে মিলল যুবকের রক্তাক্ত দেহ

সোমবার বিকেলে রাকেশ মন্ডল তাঁর নতুন টোটোতে ধানের বীজের ভাড়া নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন।

Updated By: Dec 21, 2021, 06:33 PM IST
Nadia Murder: নতুন টোটো ছিনতাই করতে খুন? খালপাড়ে মিলল যুবকের রক্তাক্ত দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এলোপাতাড়ি কুপিয়ে এক যুবককে খুনের অভিযোগ উঠল কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি নদিয়াটির তাহেরপুর থানা এলাকার। নিহতের নাম রাকেশ মন্ডল। বয়স ২৮ বছর। 

জানা গিয়েছে, তাহেরপুর থানার বিননগর খাঁ পাড়া এলাকার বাসিন্দা নিহত রাকেশ মন্ডল। পেশায় টোটো চালক ছিলেন। মামার বাড়িতে থাকতেন। সোমবার বিকেলে রাকেশ মন্ডল তাঁর নতুন টোটোতে ধানের বীজের ভাড়া নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। কিন্তু রাত হয়ে গেলেও আর বাড়ি ফেরেনি রাকেশ । রাতভর খোঁজাখুঁজির পরেও কোনও হদিশ মেলেনি। এরপরই আজ সকালে তাহেরপুর থানায় পরিবার মিসিং ডায়েরি করতে আসে। 

সেই সময়ই খবর আসে যে, তাহেরপুর থানা এলাকার খামার শিমুলিয়া খালপাড় এলাকায় এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। এরপরই পুলিস ও পরিবারের লোকেরা গিয়ে রাকেশ মন্ডলের দেহ শনাক্ত করে। পুলিস সূত্রে জানা গিয়েছে যে, নিহত রাকেশ মন্ডলের শরীরে একাধিক জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে উধাও রাকেশ মন্ডলের নতুন টোটো এবং মোবাইল। প্রাথমিকভাবে অনুমান, রাকেশ মন্ডলের নতুন টোটোটি ছিনতাই করার জন্য-ই হয়তো তাঁকে খুন করা হয়েছে। 

পুলিস দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠিয়েছে। এর পাশাপাশি এই ঘটনার সঙ্গে কারা জড়িত? এই খুনের পেছনে অন্য কোনও কারণ রয়েছে কি না? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার কিংবা আটক করা হয়নি। আরও পড়ুন, 'ঘনিষ্ঠতা'র পরই হরিয়ানার প্রেমিকাকে খুন, শিলিগুড়িতে ধৃত বিবাহিত প্রেমিক 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.